ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

স্বামীর যে স্বভাব ঘৃণা করেন মাহিরা খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১০ মার্চ ২০২৪   আপডেট: ১৩:১৪, ১০ মার্চ ২০২৪
স্বামীর যে স্বভাব ঘৃণা করেন মাহিরা খান

দীর্ঘ দিনের প্রেমিক সলিম করিমকে বিয়ে করেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। গত বছরের ১ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী। এখনো তার বিয়ের ৬ মাস পূর্ণ হয়নি।

এদিকে, নারী দিবস উপলক্ষে ম্যাসনকে একটি সাক্ষাৎকার দিয়েছেন মাহিরা খান। বিবাহিত জীবন নিয়ে এ আলাপচারিতায় কথা বলেন এই অভিনেত্রী। এসময় তার কাছে জানতে চাওয়া হয়, স্বামী সলিম খানের কোন স্বভাবকে ঘৃণা করেন, ভালোবাসেন এবং সহ্য করেন।    

এ প্রশ্ন শুনেই হেসে ফেলেন মাহিরা খান। পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে মাহিরা খান বলেন, ‘এ প্রশ্নের উত্তর কি দিতেই হবে?’ একটু সময় নিয়ে এ অভিনেত্রী বলেন, ‘সে তার ভাব প্রকাশ করতে পারে না। আমি তার এই স্বভাবকে ঘৃণা করি এবং সহ্য করি। কখনো কখনো আমি গান পছন্দ করি না, তখন সে গান বন্ধ করে দেয়। কিন্তু সে সবময়ই গান শুনতে ভালোবাসে। বিষয়টি এমন যে, ঘুম ভাঙার পরই সে গান শুনতে চায়। কিন্তু আমি পাখির ডাক বা অন্য সবকিছু শুনতে চাই। আমি একা সকালের নাস্তা খেতে পছন্দ করি। এই সত্যটি সে সহ্য করে।’ 

কিছুদিন আগে মাহিরা খানের মা হতে যাওয়ার গুঞ্জন চাউর হয়েছিল। তবে এ খবর সত্য নয় বলে জানিয়েছেন মাহিরা।

সামিনা পীরজাদার সঙ্গে এক আলাপচারিতায় প্রথম ব্যবসায়ী সলিমের বিষয়ে প্রকাশ্যে কথা বলেন ‘রইস’খ্যাত অভিনেত্রী মাহিরা। ২০২২ সালে তাকে জিজ্ঞাসা করা হয়েছিলে প্রেমে পড়েছেন কিনা? জবাবে এ অভিনেত্রী বলেছিলেন, ‘হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।’

মাহিরা খানের এটি দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালে আলী আসকারির সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিরা। এ সংসার তার একটি পুত্র সন্তান রয়েছে। ২০১৫ সালে ভেঙে যায় মাহিরা-আলীর সংসার।

পাকিস্তানি টিভি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন মাহিরা খান। ফাওয়াদ খানের সঙ্গে ‘হামসফর’ ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান তিনি। ‘বোল’, ‘বিন রোয়ে’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘সুপারস্টার’সহ বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

২০১৭ সালে ‘রইস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে মাহিরা খানের। এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। ১২৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৩০০ কোটি রুপির বেশি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়