ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

প্রেমিকার হাতে হাত রেখে প্রেক্ষাগৃহ থেকে বের হলেন ইশান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ৭ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:৪২, ৭ এপ্রিল ২০২৪
প্রেমিকার হাতে হাত রেখে প্রেক্ষাগৃহ থেকে বের হলেন ইশান

বলিউড অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টারের সঙ্গে বেশ কয়েকজন অভিনেত্রীর নাম জড়িয়েছে। সর্বশেষ অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু হঠাৎ ভেঙে যায় তাদের প্রেম।

গত বছরের শেষের দিকে জানা যায়, চাঁদনী বাইনাজ নামে এক বিদেশিনীর প্রেমে মজেছেন ইশান। এরপর নানা জায়গায় এ জুটিকে একসঙ্গে দেখা গেছে। এবার হাতে হাত রেখে সিনেমা হল থেকে বের হতে দেখা গেল তাদের।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুসারে, মুভি ডেটে গিয়েছিলেন চাঁদনী-ইশান। সিনেমা দেখার পর এ প্রেমিক যুগল হাতে হাত রেখে প্রেক্ষাগৃহ থেকে বের হন। এসময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তারা। এরপর একই গাড়ি করে ওই স্থান ত্যাগ করেন।

গত বছরের শেষের দিকে ইশানের বাইকের পেছনে দেখা যায় চাঁদনীকে। ওই সময়ে বম্বে টাইমস জানায়, ইশানের বাইকের পেছনে বসে থাকা সেই রহস্যময়ী নারীর নাম চাঁদনী বাইনাজ। মালয়েশিয়ান এই মডেল-অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইশান। চলতি বছরের শুরুতে সম্পর্কে জড়ানা এই যুগল।

বিশ্বস্ত একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘তারা পরস্পরের প্রতি খুবই সিরিয়াস। ইশান তার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সঙ্গে চাঁদনীকে পরিচয় করিয়ে দিয়েছেন।’

মালয়েশিয়ার কুয়ালালামপুরে জন্মগ্রহণ করেন চাঁদনী। মালয়েশিয়ান টিভি সিরিয়াল ‘গাইব’-এ অভিনয় করেছেন তিনি। পরে সিঙ্গাপুরের টিভি সিরিজ ‘মাই মাদার’স স্টোরি’-তে অভিনয় করেন চাঁদনী।

করোনা সংকটের পর ভারতে আসেন ২১ বছর বয়সী চাঁদনী। বর্তমানে ভারতে মডেল হিসেবে কাজ করছেন, একটি এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। মূলত, হিন্দি সিনেমায় অভিনয় করতে চান তিনি।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে রুপালি জগতে পা রাখেন ইশান কাট্টার। পরে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। তারপর কয়েকটি সিনেমায় অভিনয় করেন। তার অভিনীত ‘ধড়ক’ সিনেমাটি আলোচনায় নিয়ে আসে এই অভিনেতাকে। সিনেমাটিতে শ্রীদেবী কন্যা জানভি কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ইশান। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেন ইশান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়