ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

সালমানের বাড়ি লক্ষ্য করে গুলি, প্রকাশ্যে ভিডিও

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:২৪, ১৫ এপ্রিল ২০২৪
সালমানের বাড়ি লক্ষ্য করে গুলি, প্রকাশ্যে ভিডিও

গতকাল ভোররাতে সালমান খানের বাড়ি লক্ষ্য করে দুই ব্যক্তি গুলি চালায়। বাড়ির সামনে পুলিশ মোতায়েন থাকা অবস্থায় এ ঘটনা ঘটে। জোর চর্চার মাঝে এ ঘটনার দায় স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং। এবার প্রকাশ্যে এলো সেদিনের ঘটনার সিসিটিভি ফুটেজ।

নিরাপত্তার জন্য সালমান খানের বাড়ির আশপাশে একাধিক সিসিটিভি ক্যামেরা লাগানো আছে। আর তাতেই ধরা পড়ে কীভাবে দুই ব্যক্তি সালমান খানের বাড়ির উদ্দেশ্যে গুলি ছোড়েন। এ ভিডিওতে দেখা যায়, ধীর গতিতে এগিয়ে যাচ্ছে একটি মোটরসাইকেল। তাতে বসা দুই ব্যক্তি। সালমানের বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেলের পেছনে বসা ব্যক্তি গুলি ছোড়েন এবং দ্রুত ওই স্থান ত্যাগ করেন।

বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত রোহিত গোদারা এ ঘটনা ঘটিয়েছেন। সিসিটিভি ফুটেজের সাহায্যে পুলিশ হামলাকারীদের চিহ্নিত করতে সক্ষম হয়েছে। এদের মধ্যে আরেকজন ছিলেন বিশাল ওরফে কালু। তারা সকলেই রাজস্থানের বিষ্ণোই গ্যাংয়ের সদস্য। এ ঘটনার পর মামলা দায়ের হয়েছে। বর্তমানে ক্রাইম ব্রাঞ্চ মামলা তদন্ত করছে। তবে অভিযুক্ত দুই ব্যক্তির কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

কৃষ্ণসার হরিণ শিকার ঘটনায় সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিলেন লরেন্স বিষ্ণোই। বিষ্ণোই সম্প্রদায়ের কাছে পবিত্র বলে গণ্য করা হয় কৃষ্ণসার হরিণকে। ১৯৯৮ সালে সালমান খানের উপর যোধপুরে সিনেমার শুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। সেই সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল সালমান। এর আগে বেশ কয়েকবার সালমান খানকে শার্প শুটার দিয়ে হত্যার ছক কষেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়