ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

‘অগ্রিম টিকিট বিক্রিতে রাজকুমার সবচেয়ে এগিয়ে’

প্রকাশিত: ১৭:৪০, ১৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:৪৬, ১৫ এপ্রিল ২০২৪
‘অগ্রিম টিকিট বিক্রিতে রাজকুমার সবচেয়ে এগিয়ে’

ঢাকাই সিনেমায় দীর্ঘদিন ধরে রাজত্ব করছেন শাকিব খান। সিঙ্গেল স্ক্রিনে শাকিব খানের রাজত্ব পুরোনো। তবে যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারি’ ও সর্বশেষ ‘প্রিয়তমা’ সিনেমা সিনেপ্লেক্সেও রাজত্ব করে। এবার ঈদে শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমা সিঙ্গেল স্ক্রিন ও সিনেপ্লেক্সে রাজত্ব করছে।  

আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমা মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিন মিলিয়ে ১২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তা ছাড়া এবারের ঈদে আরও ১০টি সিনেমা মুক্তি পেলেও সিঙ্গেল স্কিনে জায়গা করতে পারেনি সেগুলো। তবে মাল্টিপ্লেক্সে মিশুক মনির পরিচালিত ‘দেয়ালের দেশ’ সিনেমা রাজকুমারের চেয়ে বেশি শো পেলেও ঈদের দিন যেতে না যেতেই এখানে শো বাড়ে ‘রাজকুমার’র। আগের শোগুলোর সঙ্গে সনি স্কয়ারে ১টি, বঙ্গবন্ধু জাদুঘরে ২টি এবং রাজশাহীতে বাড়ানো হয় ১টি শো। সব মিলিয়ে সিনেপ্লেক্সে ‘রাজকুমার’ সিনেমার মোট শো দাঁড়ায় ১৭টি।

দেশের সর্ববৃহৎ মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সে শাকিব খানের ‘রাজকুমার’ কেমন যাচ্ছে সে খোঁজ নিতে যোগাযোগ করা হয় প্রতিষ্ঠানটির সিনিয়র মার্কেটিং অফিসার মেজবাহ উদ্দিনের সঙ্গে। তিনি বলেন, ‘‘রাজকুমার’ স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখাতেই ভালো যাচ্ছে। ভালো যাচ্ছে বলেই আমরা শো বাড়িয়েছি। এখন পর্যন্ত অগ্রিম টিকিটে বিক্রিতে ‘রাজকুমার’ সবচেয়ে এগিয়ে আছে।’’

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। এর আগে এই নির্মাতার ‘প্রিয়তমা’ ব্লকবাস্টার হিট করে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়