ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

দাউদ ইব্রাহিমের পার্টিতে নাচার অভিযোগে মুখ খুললেন টুইঙ্কেল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ২২ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:৩০, ২২ এপ্রিল ২০২৪
দাউদ ইব্রাহিমের পার্টিতে নাচার অভিযোগে মুখ খুললেন টুইঙ্কেল

কথিত রয়েছে, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের একটি গোপন সম্পর্ক রয়েছে। সুন্দরী প্রতিযোগী অনীতা আইয়ুবের সঙ্গে সম্পর্ক ছিল ভারতের সংঘবদ্ধ অপরাধীদের সিন্ডিকেট ‘ডি-কোম্পানি’-এর নেতা আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের।

বেশ আগে খবর চাউর হয়েছিল, অক্ষয় কুমারের স্ত্রী ও অভিনেত্রী টুইঙ্কেল খান্না দুবাইয়ে দাউদ ইব্রাহিমের পার্টিতে নেচেছেন। এ নিয়ে আলোচনা কম হয় নি। ওই সময়ে অক্ষয় এই খবরকে ‘মিথ্যা’ বলে মন্তব্য করেছিলেন। কিন্তু বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন টুইঙ্কেল। দীর্ঘদিন পর এ নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।  

টুইঙ্কেল অভিনয় ছেড়ে লেখালেখিতে মন দিয়েছেন। পত্রিকায় নিয়মিত কলামও লেখেন। টাইমস অব ইন্ডিয়াতে প্রকাশিত কলামে এ অভিনেত্রী লেখেন, ‘পরিকল্পিতভাবে ছড়ানো অনেক খবর আমরা দেখেছি। এমনকি প্রথম সারির একটি টিভি চ্যানেলের খবরে দেখেছি, আমি দাউদ ইব্রাহিমের অনুষ্ঠানে নেচেছি। অথচ আমার সন্তানেরা মনে করেন, আমার নাচ দেখা আর কুস্তি (ডব্লিউডব্লিউএফ) দেখার মাঝে কোনো পার্থক্য নেই। টিভি চ্যানেল কর্তৃপক্ষের জানা উচিত ছিল যে, দাউদ ইব্রাহিম পারফর্মের জন্য আরো দক্ষ নৃত্যশিল্পী বেছে নিতে পারতেন। কিন্তু ভুয়া খবরের জগৎ এমনি।’

২০০১ সালের ১৭ জানুয়ারি অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে ঘর বাঁধেন অক্ষয় কুমার। এ দম্পতির প্রথম সন্তান আরাভ কুমারের জন্ম হয় ২০০২ সালে। তাদের নিতারা কুমার নামে একটি কন্যা সন্তানও রয়েছে। ২০১২ সালে তার জন্ম হয়। আরাভ-নিতারা কাউকেই মিডিয়ায় দেখা যায় না বললেই চলে!

উল্লেখ্য, ২০০১ সালে ‘লাভ কে লিয়ে কুচ ভি করেগা’ সিনেমায় সর্বশেষ দেখা গিয়েছে টুইঙ্কেল খান্নাকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়