ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

‘আমি নারী ভক্তদের হৃদয় ভাঙতে চাই না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ২৩ মে ২০২৪   আপডেট: ১৩:৩৭, ২৩ মে ২০২৪
‘আমি নারী ভক্তদের হৃদয় ভাঙতে চাই না’

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন এই অভিনেতা। এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

‘বাহুবলি’ ফ্যাঞ্চাইজি মুক্তির পর কেটে গেছে প্রায় ৭ বছর। তবে এখনো বিয়ে করেননি প্রভাস। মাঝে মধ্যে তার বিয়ে নিয়ে নানা কথা বাতাসে ভেসে বেড়ায়। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন প্রভাস। ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার প্রচার অনুষ্ঠানে গিয়ে এ অভিনেতা জানান, এখনই বিয়ে করছেন না তিনি।

বিয়ে না করার কারণ ব্যাখ্যা করে প্রভাস বলেন, ‘আমি খুব দ্রুত বিয়ে করছি না। কারণ আমি আমার নারী ভক্তদের হৃদয় ভাঙতে চাই না।’

বহুল আলোচিত ‘বাহুবলি’ সিনেমায় অমরেন্দ্র বাহুবলি ও দেবসেনা চরিত্র রূপায়ন করেন অভিনেতা প্রভাস ও অভিনেত্রী আনুশকা শেঠি। পর্দায় এ জুটির রসায়ন ভক্তদের মনে এতটাই দাগ কাটে যে, বাস্তব জীবনেও তাদের জুটি হিসেবে ভেবে নেন তারা।

‘বাহুবলি-টু’ মুক্তির পর প্রভাস ও আনুশকার প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন চাউর হতে থাকে। তা ছাড়া দুজনই অবিবাহিত। দুয়ে দুয়ে চার মিলিয়ে চলতে থাকে নানা জল্পনা-কল্পনা। যদিও পরবর্তীতে দুজনই এই গুঞ্জন অস্বীকার করেন।

৪২ বছর বয়সি আনুশকা শেঠি এক সাক্ষাৎকারে বলেছিলেন— ‘আমি প্রভাসকে ১৫ বছর ধরে চিনি। সে আমার এমন বন্ধু যাকে রাত ৩টা সময়ও ফোন কল করতে পারি।’ এতকিছুর পরও থেমে নেই প্রভাস-আনুশকার প্রেম-বিয়ের গুঞ্জন।

তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়