ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

শুটিং সেট থেকে কেন গ্রেপ্তার হয়েছিলেন ভিকি?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ১৭ জুন ২০২৪  
শুটিং সেট থেকে কেন গ্রেপ্তার হয়েছিলেন ভিকি?

বলিউড অভিনেতা ভিকি কৌশল। অভিনয় নয়, সিনেমায় সহকারী পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। অন্য তারকাদের মতো তাকেও পরিশ্রম করেই বর্তমান অবস্থান তৈরি করতে হয়েছে। ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমার শুটিং সেট থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল। কিন্তু কী কারণে গ্রেপ্তার হয়েছিলেন এই অভিনেতা?

কপিল শর্মা সঞ্চালিত দর্শকপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’য়ে উপস্থিত হয়েছিলেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমার পরিচালক অনুরাগ কাশ্যপ। আড্ডায় ভিকি কৌশলের জীবনের এই গোপন তথ্য ফাঁস করেন অনুরাগ।

স্মৃতিচারণ করে অনুরাগ কাশ্যপ বলেন, ‘সিনেমাটিতে যে অবৈধ খননের দৃশ্য দেখানো হয়েছে, তা মূলত অবৈধ খননকাজই ছিল। স্থানীয় মাফিয়ারা যখন অবৈধ খননের কাজ শুরু করে, সেই সময় সেখানে আমরাও ক্যামেরা নিয়ে পৌঁছাই। আমার সহকারী পরিচালক হিসেবে ছিলেন ভিকি কৌশল।’ 

ভিকিকে গ্রেপ্তারের কারণ ব্যাখ্যা করে অনুরাগ কাশ্যপ বলেন, ‘অবৈধ খনন কাজের দৃশ্যের শুটিং চলাকালীন লোকেশনে হাজির হয় পুলিশ। সিনেমাটির কলাকুশলী অবৈধ খননের সঙ্গে যুক্ত থাকতে পারেন, এই সন্দেহে ভিকি ও অন্য একজনকে সেট থেকে গ্রেপ্তার করে।’

‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমায় আরো অভিনয় করেন— নওয়াজউদ্দিন সিদ্দিকি, মনোজ বাজপেয়ী, পঙ্কজ ত্রিপাঠি, হুমা কুরেশি, পীযূষ মিশ্রা, রিচা চাড্ডা, রীমা সেন, রাজকুমার রাও প্রমুখ। ২০১২ সালে মুক্তি পায় সিনেমাটি।

২০১২ সালেই অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন ভিকি কৌশল। তারপরের গল্প কারো অজানা নয়। দর্শকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি ভিকি জিতে নিয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অর্থ-খ্যাতি যেমন ধরা দিয়েছে, স্ত্রী হিসেবে ঘরে তুলেছেন ক্যাটরিনা কাইফকে। সংসারের পাশাপাশি অভিনয়েও মন দিয়েছেন ভিকি।

ভিকি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্যাম বাহাদুর’। গত বছর মুক্তি পায় এটি। তার পরবর্তী সিনেমা ‘ব্যাড নিউজ’। এতে তৃপ্তি দিমরির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৯ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। 
 

শান্ত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়