ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

ডনের ভূমিকায় আসিফ!

প্রকাশিত: ১৪:২৮, ১৮ জুন ২০২৪  
ডনের ভূমিকায় আসিফ!

বাংলা গানের ‘যুবরাজ’খ্যাত সংগীতশিল্পী আসিফ আকবর। যুগের পর যুগ ধরে তিনি উপহার দিয়ে যাচ্ছেন একের পর এক দর্শকপ্রিয় সব গান। সেই ধারাবাহিকতায় এবার ঈদে আসিফ শ্রোতাদের উপহার দিলেন ভিন্ন ধরনের একটি গান। যেটি ঈদের দিন সন্ধ্যায় শিল্পীর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

‘দ্য লাস্ট ডন’ শিরোনামের গানে একজন ডনের ভূমিকায় এই শিল্পীকে হাজির হতে দেখা গেছে। গানের শুরুতেই দেখা যায় বন্দুক হাতে একজন আসিফের দিকে এগিয়ে আসছেন। তার মুখ ঢাকা। বন্দুকের নিশানা চেয়ারে বসে থাকা শিল্পীর মাথা। এরপরই শুরু হয় দুর্ধর্ষ সব অ্যাকশন।

কন্ঠ দেওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওটিতে ডনের ভূমিকায় অভিনয় করেছেন আসিফ। এর মাধ্যমে তিনি একটি ফিল্মি ভাইব দিতে চেয়েছেন দর্শকদের।

গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সময়ের জনপ্রিয় সিনেমা নির্মাতা সৈকত নাসির। এ ছাড়া গানে আসিফ আকবরের সঙ্গে মডেল হতে দেখা গিয়েছে মডেল-অভিনেত্রী জেবা জান্নাতকে। গ্ল্যামারাস লুকে তিনিও নজর কেড়েছেন সবার।

দ্য লাস্ট ডন গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান, সুর করেছেন জাভেদ আহমেদ কিসলু। গানে আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছে স্মিতা রক্ষিত। এ ছাড়া র‍্যাপে কণ্ঠ দিয়েছেন হৃদয়, নাফি ও লিল ব্ল্যাক।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়