ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

‘আমাকে তো ওর বদলে ইন্ডাস্ট্রিতে এনেছে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ১৮ জুন ২০২৪   আপডেট: ১৮:৩৫, ১৮ জুন ২০২৪
‘আমাকে তো ওর বদলে ইন্ডাস্ট্রিতে এনেছে’

২০১৩ সালে ডেভিড ধাওয়ানের ‘চশমে বদ্দুর’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তাপসী পান্নু। এরপর তাকে দেখা গেছে ‘পিংক’, ‘থাপ্পর’, ‘মূলক’, ‘হাসিন দিলরুবা’, ‘গেম ওভার’, ‘বদলা’, ‘জুড়ুয়া টু’সহ আরও অনেক সিনেমায়।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতার সঙ্গে চেহারার মিল থাকার কারণেই বলিউডে সুযোগ পেয়েছেন তিনি।

শিখর ধাওয়ানের টক শো ‘ধাওয়ান কারেঙ্গে’তে হাজির হয়েছিলেন তাপসী। আর সেখানে ‘ডাংকি’ অভিনেত্রী বলেন, ‘আমাকে প্রথমে বলিউডে আনা হয়েছিল কারণ আমি অনেকটা প্রীতি জিনতার মতো দেখতে। তার খুব পজিটিভ পাওয়ার রয়েছে, আপনি ভালো করেই তা জানেন।’

প্রীতির প্রশংসা করে ৩৬ বছর বয়সী তাপসীকে আরও বলতে শোনা যায়, ‘খুবই প্রাণবন্ত ও বুদ্ধিমান তিনি। আমি অনুভব করেছিলাম যে, তার খ্যাতি অনুযায়ী আমার কাজ করা উচিত। কারণ তার নাম-ডাকের কারণে আমাকে এই শিল্পে আনা হয়েছিল। তাই আমি সবসময় তার মতো হওয়ার চেষ্টা করেছি।’

প্রসঙ্গত, শিখর ধাওয়ান হলেন আইপিএল দল পাঞ্জাব কিংসের অধিনায়ক। যার মালিক হলেন প্রীতি জিনতা। 

তাপসীকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির পরিচালনায় ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ডাংকিতে। তিনি শাহরুখ খানের সঙ্গে এই সিনেমায় জুটি বেঁধেছিলেন। আর এবার তাপসীকে দেখা যাবে ‘ফির আয়ি হাসিন দিলরুবা’ সিনেমায়। এটি ‘হাসিন দিলরুবা’ সিনেমার সিক্যুয়েল। এখানে তাকে দেখা যাবে বিক্রান্ত ম্যাসি এবং ভিকি কৌশলের ভাই সানি কৌশলের সঙ্গে। এছাড়াও তার ঝুলিতে থাকা সিনেমাগুলো হলো- ‘ওহ লড়কি হ্যায় কাহা’ এবং ‘খেল খেল মে’।

এদিকে দীর্ঘ বিরতির পর সিনেমায় ফিরছেন প্রীতি জিনতাও। সানি দেওলের সঙ্গে তাকে দেখা যাবে ‘লাহোর ১৯৪৭’ সিনেমায়। এই সিনেমা প্রযোজনা করছেন আমির খান।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়