ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

বাগদান সারলেন সেই আলোচিত অভিনেত্রী চমক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ২০ জুন ২০২৪   আপডেট: ১৩:৫৭, ২০ জুন ২০২৪
বাগদান সারলেন সেই আলোচিত অভিনেত্রী চমক

বাগদান সারলেন আলোচিত টিভি অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। হবু বর ও আংটিবদলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এ তথ্য জানিয়েছেন চমক নিজেই।

ভেরিফায়েড ফেসবুক পেজে চমক দুটো ছবি পোস্ট করেছেন। তার একটিতে দেখা যায়, হবু বরের পাশে বসে আছেন চমক। অন্যটিতে আঙুলে বাগদানের আংটি দেখা যায়।

এ পোস্টের ক্যাপশনে চমক লেখেন— ‘বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! ডেভাইন ভালোবাসা এবং তোমাদের প্রার্থনা সাথে নিয়ে আমরা আনুষ্ঠানিকভাবে এনগেজড হয়েছি। আমরা শিগগির বিয়ে করতে যাচ্ছি, আমাদের প্রার্থনায় রাখুন।’

হবু বরের সঙ্গে চমক

বিয়ে করতে যাওয়ার ঘোষণা দিলেও দিনক্ষণ জানাননি চমক। এমনকি, হবু বরের নাম-পরিচয়ও প্রকাশ করেননি তিনি। তবে সহকর্মী, ভক্ত-অনুরাগী ও নেটিজেনদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন চমক।

গত বছরের মাঝামাঝি সময়ে শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠে চমকের বিরুদ্ধে। এ নিয়ে জলঘোলা কম হয়নি। ডিরেক্টরস গিল্ড তাকে তিন মাসের জন্য নিষিদ্ধ ঘোষণাও করেছিল। পরবর্তীতে বিষয়টি নিয়ে অভিনয়শিল্পী সংঘ, ডিরেক্টরস গিল্ড ও টেলিপ্যাব যৌথভাবে বিচার সভায় বসে। সেখানে দোষী প্রমাণিত হওয়ায় অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে আনুষ্ঠানিক ক্ষমা প্রার্থনা, লিখিত অঙ্গীকার, জিডি প্রত্যাহার ও অর্থ জরিমানা করা হয়।

রুকাইয়া জাহান চমকের জন্ম বরিশালে; তবে বেড়ে ওঠা ও পড়াশোনা ঢাকায়। ঢাকায় সাংস্কৃতিক পরিবারে বেড়ে উঠেছেন তিনি। শৈশব থেকেই নাচের তালিম নিয়েছেন। রুকাইয়া জাহান চমকের মা–বাবার ইচ্ছা ছিল মেয়ে ডাক্তার হবে। বাবা-মায়ের সেই সাধও পূরণ করেছেন তিনি। মানিকগঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ (বর্তমান নাম কর্নেল মালেক মেডিক্যাল কলেজ মানিকগঞ্জ) থেকে এমবিবিএস সম্পন্ন করেছেন।

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন চমক। কিন্তু এ আসরে তথ্য গোপন করার অভিযোগ উঠেছিল চমকের বিরুদ্ধে। গুঞ্জন শোনা যায়, চমক বিবাহিত। ২০১৪ সালের নভেম্বরে বিয়ে করেছেন তিনি। তার স্বামীর নাম খান এইচ কবির। তাদের কয়েকটি ছবিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। যদিও চমক দাবি করেছিলেন— ‘ছবির ছেলেটি তার প্রেমিক।’ এসব বিষয় নিয়েও সমালোচনার মুখে পড়েছিলেন চমক। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়