ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

অনুপমের অফিস থেকে সিন্দুক তুলে নিল চোর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ২১ জুন ২০২৪   আপডেট: ১১:৫৩, ২১ জুন ২০২৪
অনুপমের অফিস থেকে সিন্দুক তুলে নিল চোর

বলিউড অভিনেতা অনুপম খেরের অফিসে চুরি হয়েছে। বুধবার (১৯ জুন) রাতে দরজা ভেঙে অফিস থেকে একটি সিন্দুক তুলে নিয়ে গেছে বলে জানিয়েছেন বরেণ্য এই অভিনেতা। 

অফিসের ভাঙা দরজার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অনুপম খের। এ ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘গত রাতে (১৯ জুন) মুম্বাইয়ের বীর দেশাই রোডে আমার অফিসের দরজা ভেঙে দু’জন চোর ভেতরে যায়। অ্যাকাউন্টস বিভাগের সম্পূর্ণ নিরাপদ সিন্দুক (যা সম্ভবত তারা ভাঙতে পারেনি) নিয়ে গেছে। আমাদের কোম্পানির নির্মিত একটি চলচ্চিত্রের নেগেটিভ এ সিন্দুকে ছিল। 

এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ আশ্বস্ত করেছে, খুব শিগগির চোর ধরা পড়বে। কারণ সিসিটিভি ফুটেজে চোরদের মুখ দেখা গিয়েছে। 

অনুপম খেরের পোস্ট করা ভিডিওতে দেখা যায়, অফিসের দরজার তালা ও লক দুটোই ভাঙা। পুলিশ জানিয়েছে, দু’জন চোরকে সিন্দুকসহ অন্যান্য সামগ্রী নিয়ে অটোতে উঠতে দেখা গিয়েছে সিসিটিভি ফুটেজে। 

অনুপম খের অভিনীত পরবর্তী সিনেমা ‘ইমার্জেন্সি’। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ অধ্যায় ইন্দিরা গান্ধীর জীবনের নানা বিষয় এই সিনেমায় তুলে ধরা হবে। সিনেমাটিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রাণৌত। পরিচালনাও করছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়