ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

ব্যর্থতার দায়ে রোশান-বুবলীকে বাদ দিলেন নির্মাতা

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ২২ জুন ২০২৪   আপডেট: ১৮:১৫, ২২ জুন ২০২৪
ব্যর্থতার দায়ে রোশান-বুবলীকে বাদ দিলেন নির্মাতা

জিয়াউল রোশান ও শবনম বুবলীর সিনেমা ‘রিভেঞ্জ’ এবার ঈদে মুক্তি পেয়েছে। মুক্তির পর সিনেমা হলে দর্শক টানতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। সেই ব্যর্থতার দায়ে নতুন সিনেমা থেকে দুজনকে বাদ দিলেন নির্মাতা ও প্রযোজক এমডি ইকবাল। 

২০২২ সালে রোশান-বুবলীকে নিয়ে অনেকটা চমক দেখিয়েই ‘বিট্রে’ সিনেমার ঘোষণা দেন ইকবাল। এরই মধ্যে সিনেমাটির ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। তবে ‘বিট্রে’ সিনেমায় আর রোশান-বুবলীকে রাখতে চাচ্ছেন না এই নির্মাতা। 

বিষয়টি নিশ্চিত করে এমডি ইকবাল বলেন, ‘আমরা অনেক কষ্ট করে একটি সিনেমা নির্মাণ করি, যার জন্য অর্থ ও শ্রম দুটিই ব্যয় হয়। দর্শকের কথা মাথায় রেখেই প্রতিটি সিনেমা নির্মাতা যত্নের সঙ্গে তৈরি করেন। কিন্তু সেই দর্শকই যদি রোশান-বুবলীর জুটি পছন্দ না করে, তাহলে সিনেমাটি আমি কাদের জন্য বানাব? যার প্রমাণ ঈদে মুক্তি পাওয়া আমার ‘রিভেঞ্জ’ সিনেমা। এতো কষ্ট করে সকলের প্রচেষ্টায় ভালো একটি কাজ করেও এই জুটির জন্য দর্শক সারা পাচ্ছি না। তাই তাদের নিয়ে আমি আর নতুন সিনেমা করছি না।’ 

‘ইতোমধ্যেই বিট্রের ৪০ ভাগ কাজ শেষ হয়েছে। বাজেটের অর্ধেক অর্থও শেষ। তারপরও আমি ঝুঁকি নিয়ে তাদের বাদ দিয়েছি। এখন নতুন করে ভাবছি। এটুকুই শুধু বলব- নতুন জুটিতে বড় চমক থাকবে।’ বলেন এই নির্মাতা। 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়