ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

বৈষ্টমী রকফেস্ট: গাইবেন আর্ক, হাইওয়ে ও আলোচিত কে এইচ এন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৫, ২৪ জুন ২০২৪  
বৈষ্টমী রকফেস্ট: গাইবেন আর্ক, হাইওয়ে ও আলোচিত কে এইচ এন

অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বৈষ্টমী রকফেস্ট ২০২৪’-এর দ্বিতীয় কনসার্ট। আগামী ২৮ জুন বনানীর হোটেল শেরাটনে অনুষ্ঠিত হবে এটি। এতে অংশ নেবে ব্যান্ড আর্ক, হাইওয়ে, আলোচিত গায়ক কে এইচ এন ও তার রক উইং। এদিন বিকাল ৪টায় শুরু হবে কনসার্টটি।

এবারের কনসার্টে বিকাল ৪টায় পারফর্ম করবে গায়ক ইথার হাসানের হাইওয়ে। এরপর মঞ্চে উঠবেন আলোচিত হার্ডরকার কে এইচ এন। তারপর মঞ্চে ওঠার কথা রয়েছে হাসানের। কনসার্টের টিকিট মূল্য ধরা হয়েছে— ১ হাজার টাকা।

চলচ্চিত্র, প্রামাণ্য চলচ্চিত্র ও সংগীত প্রযোজনা সংস্থা বৈষ্টমী আয়োজিত এই কনসার্টের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে— ইস্টিশন কমিউনিকেশন ও টিকিট টুমরো।  

বৈষ্টমীর সিইও আয়শা এরিন বলেন, ‘এই বছর মোট ৮টি কনসার্ট করব। গত ২৯ মে রাজধানীর মুক্তিযুদ্ধ যাদুঘর মিলনায়তনে প্রথম কনসার্ট অনুষ্ঠিত হয়। দেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় ব্যান্ডগুলোকে পর্যায়ক্রমে এসব কনসার্টে পারফর্ম করতে দেখা যাবে। চুক্তি মোতাবেক ৮টি কনসার্টেই গায়ক কে এইচ এন ও তার রক উইং অংশ নেবে।’

এদিন দেশের কয়েকজন কৃতি মিউজিশিয়ানকে অনুপ্রেরণা ও কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্মারক প্রদান করা হবে বলেও জানিয়েছেন আয়শা এরিন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়