ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

ডায়েট করতে গিয়ে জ্ঞান হারালেন অভিনেত্রী, ভেঙেছে পা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ২৫ জুন ২০২৪   আপডেট: ১৫:১০, ২৫ জুন ২০২৪
ডায়েট করতে গিয়ে জ্ঞান হারালেন অভিনেত্রী, ভেঙেছে পা

নিজেকে আকর্ষণীয় দেখাতে শোবিজ অঙ্গনের অনেক তারকা ডায়েট করে থাকেন। কড়া ডায়েটের কারণে প্রাণও হারিয়েছেন বিশ্বের একাধিক অভিনেত্রী। এবার ডায়েট করে জ্ঞান হারালেন ভারতীয় বাংলা টিভি ও চলচ্চিত্রাভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। শুধু তাই নয়, মাথা ঘুরে পড়ে গিয়ে এ অভিনেত্রীর পা ভেঙে গেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত রোববার রাত ৩টার দিকে ঘুম ভাঙে সায়ন্তনীর। ক্ষুধা অনুভব করায় ডিম সেদ্ধ করতে রান্না ঘরের দিকে হাঁটতে থাকেন। হঠাৎ মাথা ঘুরে পড়ে যান তিনি। ১৫ মিনিট নিজের বাসায় অজ্ঞান হয়ে পড়েছিলেন। জ্ঞান ফেরার পর উপলব্ধি করেন তার ডান পা নাড়াতে পারছেন না। কোনোরকমে নিজেকে সোফা পর্যন্ত টেনে নিয়ে যান। পরে অভিনেত্রীর ফোন পেয়ে ছুটে যান তার বন্ধু সুমন।

জ্ঞান হারানোর কারণ ব্যাখ্যা করে সায়ন্তনী বলেন, ‘অতিরিক্ত জিম আর কড়া ডায়েটের জন্য আমার এই অবস্থা। চিকিৎসক জানিয়েছেন, পায়ের পাতার হাড় ভেঙে গিয়েছে।’

অল্প সময়ে চেহারার পরিবর্তন করতে গিয়ে বিনোদন জগতের অনেকে কি বিপদে পড়ছেন? এ প্রশ্ন শুনে অভিনেত্রী বলেন, ‘কী করব? আমাদের পেশায় প্রয়োজন অনুসারে চেহারায় বদল আনতেই হয়।’

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সায়ন্তনী। এরপর টিভি সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে অভিষেক। ‘কিরণমালা’, ‘সাত ভাই চম্পা’-এর মতো জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন সায়ন্তনী। এরপর নাম লেখান চলচ্চিত্রে। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— সমান্তরাল, মায়া, জলে জঙ্গলে, উমা প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়