ঢাকা     রোববার   ০১ অক্টোবর ২০২৩ ||  আশ্বিন ১৬ ১৪৩০

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খসরু চৌধুরীর ঈদ উপহার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ৫ এপ্রিল ২০২৩   আপডেট: ১৪:৩৯, ৭ এপ্রিল ২০২৩
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খসরু চৌধুরীর ঈদ উপহার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ২০ হাজারেরও বেশি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. খসরু চৌধুরী।

শুক্রবার সকালে ঢাকা-১৮ আসনের  ডিএনসিসির ৪৮, ৪৯ ও ৫০ নম্বর ওয়ার্ডে এসব শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়। খসরু চৌধুরী নিজ হাতে এসব ঈদ উপহার তুলে দেন। 
 
এ সময় খসরু চৌধুরী বলেন, ঈদ মানে আনন্দ। গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করবে এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ উপহারসামগ্রী সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। এই আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঢাকা-১৮ আসনের গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। কেসি ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা মানুষের দ্বারে দ্বারে গিয়ে এই ঈদ উপহার পৌঁছে দিচ্ছে। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহ আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঢাকা-১৮ আসনের ২০ হাজারেরও বেশি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করার ব্যবস্থা করা হয়েছে। আমরা রোজার শুরু থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণের কার্যক্রম শুরু করেছি। এ অঞ্চলের প্রতিটি গরিব, দুস্থ ও অসহায় মানুষ আমাদের ঈদ উপহার পাবেন।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়