ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

বিয়েতে পুরনো বয়ফ্রেন্ডদের দাওয়াত দিলেন কনে

মুজাহিদ বিল্লাহ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৪, ২৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৪:৪৯, ২৩ জানুয়ারি ২০২৩
বিয়েতে পুরনো বয়ফ্রেন্ডদের দাওয়াত দিলেন কনে

বিয়ে মানেই আনন্দ, বিয়ে মানে উৎসব। এই অনুষ্ঠানকে বৈচিত্রময় করে তুলতে চেষ্টার কমতি থাকে না।  নিজের বিয়ে ব্যতিক্রম করে তুলতে চীনের এক কনে ঘটিয়েছেন মহাকান্ড! রীতিমতো হুলস্থুল ফেলেছে সে খবর নেট দুনিয়ায়! নিজের বিয়েতে দাওয়াত দিয়েছেন সাবেক সব প্রেমিকদের। শুধু দাওয়াত নয়, তাদের জন্য আলাদাভাবে ভোজের আয়োজন করেছেন এক টেবিলেই।

সাউথ চায়না মর্নিং পোস্ট সূত্র জানিয়েছে, চলতি বছরের ৮ জানুয়ারি ঘটনাটি ঘটেছে চীনের হুবেই প্রদেশে। সেই বিয়ের কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে দেখা যায়, একটি বিয়ের অনুষ্ঠানে টেবিলে বসে আছেন পাঁচজন তরুণ। টেবিলের উপর রাখা কার্ডে লেখা ‘টেবলটি সাবেক প্রেমিকদের জন্য’। 

ভিডিও ও ছবিতে দেখা যায়, সাবেক প্রেমিকরা সবাই বসে আছেন সেই বিশেষ টেবিলে। কোনো কান্না কিংবা চিৎকার না থাকলেও তাদের মন খারাপ বোঝা যাচ্ছে। অস্বস্তি যেন ঘিরে রয়েছে তাদের চারপাশে। সাবেক প্রেমিকার বিয়ের অনুষ্ঠানের পরিবেশের সাথে যেন খাপ খাইয়ে উঠতে পারছিলেন না তারা। কেইবা পারে এমন মুহূর্তে ঠিক থাকতে? বাঙালি প্রেমিক হলে কি অবস্থা হতো একবার ভাবুন!

সামাজিক যোগাযোগমাধ্যমে সেসব পোস্টে একজন্য মন্তব্য করেছেন, নিজের বিয়েতে সাবেক প্রেমিকদের আমন্ত্রণ জানানো বেশ সাহসের কাজ। আরেকজন লিখেছেন, সাবেক প্রেমিকার বিয়েতে উপস্থিত থেকে প্রেমিকরাও সাহস দেখিয়েছেন। অনেকেই মজা করে লিখেছেন, বেচারাদের চেহারা দেখে বোঝা যাচ্ছে তাদের মন খারাপ। প্রেমিকার বিয়েতে আসলে মন তো খারাপ হবেই! তবে এই কাজের সমালোচনা করেছেন অনেকেই। অনেকেই বলছেন, এমন কাজ করা ঠিক হয়নি। এতে বরপক্ষ এবং তার পরিবারের অসম্মান হয়েছে।

এ ধরনের ঘটনা অবশ্য চীনে প্রথম নয়। দেশটির গুয়াডং প্রদেশে এর আগে একটি বিয়েতে সাবেক ৯ জন প্রেমিককে দাওয়াত দিয়েছিল এক প্রেমিকা। তাদের হাতে একটি ব্যানার দেখা যায়, যেখানে লেখা ছিল ‘সব সাবেক প্রেমিক টিংয়ের শুভবিবাহ কামনা করছে’।যদিও পরে দেখা যায়, এটি আসলে মজা ছিল। বাস্তবে ওই নয় যুবক ছিলেন কনের বাল্যবন্ধু।
 

তারা//

সর্বশেষ

পাঠকপ্রিয়