ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

কনের অদ্ভুত সাজ, ভিডিও ভাইরাল

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২২, ২৯ জানুয়ারি ২০২৩   আপডেট: ২৩:৩২, ২৯ জানুয়ারি ২০২৩
কনের অদ্ভুত সাজ, ভিডিও ভাইরাল

বেশিরভাগ মানুষের কাছেই বিয়ে জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অনুষ্ঠানগুলো মধ্যে একটি। বিশেষ দিনটি নিয়ে সবারই কিছু না কিছু শখ-আহ্লাদ থাকে। পোশাক কেমন হবে, মেকআপ কেমন হবে, এমনকি মঞ্চসজ্জা পর্যন্ত আগে থেকেই ঠিক করে রাখেন বর-কনে। ব্যতিক্রমী সাজসজ্জার ছবি অনেক সময় ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে।

সম্প্রতি তেমনই এক কনের ছবি ভারতের নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তার সাজপোশাক শুধু ব্যতিক্রমী বললে কম বলা হয়। সোনা-রূপা নয়, ন্যূনতম ফুলও নয়। চকলেটের তৈরি গয়নায় সেজে উঠেছেন হবু কনে! 

চকলেট যে বিয়ের সাজের অংশ হতে পারে, তা প্রথম দেখালেন এই কনে। নানারকম চকলেট দিয়ে সেজেছেন তিনি। চুলের খোপা জুড়ে ফুলের বদলে গোল্ডেন ফয়েল র‍্যাপ করা গোল চকোলেট, আবার বেণী জুড়ে শোভ পাচ্ছে কিটক‍্যাক, ফাইভ স্টার ইত‍্যাদি। এমনকি চকলেট বাদ যায়নি গলার হার ও কানের টিকলি থেকেও।

দ্য ওয়ালের খবরে বলা হয়েছে, বিয়ের এমন অভিনব সাজের ভিডিওটি চিত্রা নামের একজন মেকআপ আর্টিস্ট তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা গেছে, হবু কনেকে সাজিয়ে তুলছেন তিনি। হলুদ লেহেঙ্গা এবং ব্লাউজের সঙ্গে ম্যাচ করে মেকআপ করার পাশাপাশি চকলেটের গয়না দিয়ে তাকে সাজিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন ভাইরাল। অনেকেই যেমন বিষয়টিতে মজা পেয়েছেন, তেমন অনেকেই আবার বিয়ের সাজ নিয়ে এমন অদ্ভুত কীর্তিতে বিরক্ত। একজন লিখেছেন, ‘আমার শুধু একটাই প্রশ্ন, কেন?’। আরেকজন লিখেছেন, ‘এটা কারও সৃজনশীলতা এবং গুণ। সমালোচনা না করে বরং প্রশংসা করা উচিত।’ অন্য একজন লিখেছেন, ‘মেকআপটা এত সুন্দর, কিন্তু এরকম বাজে পছন্দের জন্য সবটা নষ্ট হয়েছে।’

/ফিরোজ/

সর্বশেষ

পাঠকপ্রিয়