ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুরুষের মমিকে নিজের বান্ধবী বলে দাবি পেরুর তরুণের!

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ১ মার্চ ২০২৩   আপডেট: ১৬:২০, ১ মার্চ ২০২৩
পুরুষের মমিকে নিজের বান্ধবী বলে দাবি পেরুর তরুণের!

পেরুর পুলিশ গ্রেপ্তার করেছে জুলিও সিজার বার্মেজো নামের ২৬ বছর বয়সি এক তরুণকে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি মমি, যার বয়স ৬০০ থেকে ৮০০ বছরের মধ্যে। 

তবে ওই তরুণের দাবি, মমিটি তার আধ্যাত্মিক প্রেমিকা। সেটির সঙ্গেই ঘর-সংসার করে বেড়াচ্ছিলেন তিনি। তার এমন কথা শুনে তাজ্জব পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বার্মেজো জানান, তার বাবা ৩০ বছর আগে মমিটি বাড়িতে নিয়ে এসেছিলেন। তার দাবি, ‘মমিটির নামক জুয়ানিতা। আমার আধ্যাত্মিক প্রেমিকা। বাড়িতে আমার ঘরেই থাকে জুয়ানিতা। আমার সঙ্গেই ঘুমায়। আমি ওর দেখাশোনা করি।’ 

তার এই সাক্ষাৎকারের ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, বার্মেজো নামের ওই তরুণকে গত শনিবার গোপন সংবাদের ভিত্তিতে পেরুর পুমো শহরের একটি পার্ক থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময়ে সে বন্ধুদের সঙ্গে বসে মদপান করছিল। বার্মেজো একসময় খাবার ডেলিভারির কাজ করতেন। সেই রকমই একটি খাবার সরবরাহের আইসোথার্মাল ব্যাগের মধ্যে থেকেই মমিটি উদ্ধার করে পুলিশ।

বার্মেজোর বিরুদ্ধে মমি বিক্রির অভিযোগ এনেছে পুলিশ। তবে মমি বিক্রির চেষ্টার অভিযোগ অস্বীকার করে বার্মেজোর দাবি, তার বন্ধুরা দেখতে চেয়েছিল বলেই ব্যাগে ভরে মমিটি পার্কে নিয়ে এসেছিলেন তিনি।

বার্মেজোর মানসিক ভারসাম্য ঠিক আছে, তা পরীক্ষা করে দেখছে পুলিশ। মমিটি বর্তমানে পেরুর সংস্কৃতি মন্ত্রণালয়ের কাছে রয়েছে। এদিকে মমিটি পরীক্ষা করে পেরুর বিজ্ঞানীরা জানিয়েছেন, মমিটি কোনো নারীর নয়, বরং ৪৫ বছর বয়সি একজন পুরুষের! 

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়