ঢাকা     রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

পশ্চিমবঙ্গে তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণে নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৮, ৩ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৬:১০, ৩ ডিসেম্বর ২০২২
পশ্চিমবঙ্গে তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণে নিহত ৩

ভারতের পশ্চিমবঙ্গে এক তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত তিন জন নিহত হয়েছে। স্থানীয় সময় শুক্রবার রাতে মেদিনীপুরের ভূপতিনগরে এ ঘটনা ঘটেছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শুক্রবার রাত ১১ টা নাগাদ ভূপতিনগর থানার অর্জুননগর গ্রাম পঞ্চায়েতের নাড়য়াবিলা গ্রামে এই বিস্ফোরণ হয়। রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। নিহতরা হচ্ছেন, তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি রাজকুমার মান্না, তার ভাই দেবকুমার মান্না ও বিশ্বজিৎ গায়েন নামক একজন।

রাজকুমার মান্নার বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। সেই সময়ই এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের মাত্রা এতটাই তীব্র ছিল যে রাজকুমারের বাড়ির ছাদ উড়ে যায়। 

বিজেপির দাবি, ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। তবে পুলিশ মৃতদেহ সরিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। 

উল্লেখ্য, শনিবার বিজেপি নেতা অভিষেকের যেখানে সভা করার কথা রয়েছে সেখান থেকে ভূপতিনগরের দূরত্ব মাত্র ৪০ কিলোমিটার। ভগবানপুরে বিধায়ক তথা বিজেপি নেতা রবীন্দ্রনাথ মাইতি এই ঘটনা প্রসঙ্গে সংবাদমাধ্যমকে বলেন, ‘পুলিশের উপস্থিতিতে মৃতদেহ গায়েব করার চক্রান্ত চলছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি না করে পশ্চিম মেদিনীপুরে নিয়ে যাচ্ছে।’ 

তবে স্থানীয় পঞ্চায়েতের প্রধান শেখ সামসুল ইসলামের দাবি, বিজেপি আশ্রিত দুষ্কৃতিরাই হামলা চালায়। হামলাকারীদের গ্রামবাসীরা আটক করে। পরে তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়