ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

যুক্তরাষ্ট্রে ব্লক পার্টিতে গুলিবর্ষণ, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ২১ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:৫২, ২১ এপ্রিল ২০২৪
যুক্তরাষ্ট্রে ব্লক পার্টিতে গুলিবর্ষণ, নিহত ২

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরে একটি ব্লক পার্টিতে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন দুজন। আহত হয়েছেন আরও ৬ জন। 

রোববার (২১ এপ্রিল) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। 

প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় টেনেসির মেমফিসের অরেঞ্জ মাউন্ড পার্কের কাছে কার্নেস অ্যাভিনিউ এবং গ্র্যানন্ড স্ট্রিট সংলগ্ন এলাকায় একটি ব্লক পার্টিতে এ ঘটনা ঘটে। হামলার সময় ওই পার্টিতে প্রায় ২০০ থেকে ৩০০ জন উপস্থিত ছিলেন।

মেমফিস পুলিশ বিভাগ সামাজিক মাধ্যমে এক পোস্টে জানিয়েছে, ঘটনাস্থলে দুজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। এছাড়া আহত ৬ জনের মধ্যে একজনের অবস্থা বেশ গুরুতর। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ব্লক পার্টিতে উপস্থিত লোকজনের মধ্যে থেকে হঠাৎ দুই ব্যক্তি বন্দুক বের করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। অরেঞ্জ মাউন্ড পার্কে কোনও রকম অনুমতি ছাড়াই ব্লক পার্টির আয়োজন করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

মেমফিস পুলিশের অন্তর্বর্তী প্রধান সেরেলিন ডেভিসের বরাত দিয়ে সিবিএস নিউজ জানিয়েছে, অন্তত দুজন সন্দেহভাজনকে খোঁজা হচ্ছে।

সিবিএস নিউজকে ডেভিস বলেছেন, ‘আমাদের ধারণা, এই ঘটনার সময় অন্তত দুজন ব্যক্তি গুলি চালিয়েছে।’

গত কয়েক বছরে যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা আশঙ্কাজনকভাবে বেড়ে গেছে। প্রায় প্রতি মাসেই দেশটির কোনো না কোনো অঙ্গরাজ্যে বন্দুক হামলার খবর পাওয়া যায়।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়