ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

ভোট দিলেই বিনামূল্যে আইসক্রিম, জিলাপি, চাউমিন

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৭, ২৪ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:০৩, ২৪ এপ্রিল ২০২৪
ভোট দিলেই বিনামূল্যে আইসক্রিম, জিলাপি, চাউমিন

ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট শেষ। আগামী শুক্রবার রয়েছে দ্বিতীয় দফার ভোট। ভোট চলাকালে ভোটারদের বিশেষ ‘পুরস্কার’ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মধ্যপ্রদেশের ইনদোর জেলা প্রশাসন। সকাল সকাল ভোট দিতে গেলেই ভোটারদের দেওয়া হবে আইসক্রিম। তা-ও আবার বিনামূল্যে। খাবারের তালিকায় রয়েছে পোহা, জিলাপির পাশাপাশি চাউমিন ও মাঞ্চুরিয়ান। তবে বিনামূল্যে খাবার পাওয়ার জন্য রয়েছে বিশেষ শর্ত।

আগামী ১৩ মে মধ্যপ্রদেশের ইনদোরে রয়েছে ভোট। তালিকায় রয়েছে ২৫ লাখ ১৩ হাজার ভোটারের নাম। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় ইনদোর লোকসভা কেন্দ্র থেকে ৬৯ শতাংশ মানুষ ভোট দিয়েছিলেন। এই বছরে ভোটদানের হার যেন আরো বৃদ্ধি পায় সে কারণেই বিশেষ ‘পুরস্কার’-এর ঘোষণা করেছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক আশিস সিংহ জানান, সকাল ৭টা থেকে ৯টার মধ্যে ষাটোর্ধ্ব প্রার্থীদের পাশাপাশি যারা প্রথমবার ভোট দিচ্ছেন তাদের বিনামূল্যে পোহা ও জিলিপি দেওয়া হবে। ইনদোরে যেকোনো নামী খাবারের দোকানে গেলেই এই ‘পুরস্কার’ পাওয়া যাবে। ভোট দেওয়ার পর কালির দাগ দেখালেই ভোটারদের বিনামূল্যে এই খাবার দেওয়া হবে। পোহা ও জিলাপির সঙ্গে দেওয়া হবে আইসক্রিমও। এছাড়া সকাল ৭টা থেকে ৯টার মধ্যে যেকোনো ভোটার ভোট দিলেই তাদের বিনামূল্যে দেওয়া হবে চাউমিন ও মাঞ্চুরিয়ান।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়