ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

ভারতে যাত্রীবাহী বাসের ওপর উল্টে গেল ট্রাক, ১১ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৭, ২৬ মে ২০২৪   আপডেট: ১২:৫০, ২৬ মে ২০২৪
ভারতে যাত্রীবাহী বাসের ওপর উল্টে গেল ট্রাক, ১১ জনের মৃত্যু

মহাসড়কের পাশে রেস্তোরাঁয় দাঁড়িয়েছিল বাস। খেতে নেমেছিলেন অনেকে। বাসের মধ্যে ঘুমাচ্ছিলেন বাকিরা। হঠাৎ একটা তীব্র ঝাঁকুনি। বাসের উপরে উঠে গেল ট্রাক। চাপা পড়ে মৃত্যু হলো ১১ যাত্রীর। আহত আরও কমপক্ষে ১০ জন। শনিবার (২৫ মে) রাতে ভারতের উত্তর প্রদেশের শাহজাহানপুরে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটেছে।

টিভি৯-এর খবরে বলা হয়েছে, শনিবার রাতে গোলা বাইপাস রোডে শাহজাহানপুরের একটি রেস্তোরাঁয় দাঁড়িয়ে থাকা বেসরকারি একটি বাসের ওপর পাথরবোঝাই একটি ট্রাক উল্টে গেলে হতাহতের এই ঘটনা ঘটে। বাসটিতে পুণ্যার্থীরা ছিলেন। তারা সবাই সীতাপুরের বাসিন্দা। তীর্থ ভ্রমণের জন্য যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, রাত ১১টার দিকে বাসটি রেস্তোরাঁয় দাঁড়িয়েছিল। পাশের সড়ক দিয়ে দ্রুতগতিতে আসছিল ট্রাকটি। হঠাৎ তা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসের উপরে উল্টে যায়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। প্রায় তিন ঘণ্টা চলে উদ্ধারকাজ। উদ্ধারকারীরা জানিয়েছেন, বহু তীর্থযাত্রী ট্রাকের তলায় এমনভাবে চাপা পড়েন যে, ক্রেনে তাদের নিথর মরদেহ বের করতে হয়েছে। হতাহতদের অধিকাংশই নারী ও শিশু।

শাহজাহানপুরের পুলিশ সুপারিটেন্ডেন্ট অশোক কুমার মীনা জানান, আমরা রাত এগারোটার দিকে দুর্ঘটনার কথা জানতে পারি। মূলত কিছু মানুষ বাস থেকে নেমে রেস্তোরাঁয় খাবার খাচ্ছিলেন। বাকিরা বাসেই বসেছিলেন। ট্রাক এসে ধাক্কা দেওয়ার পর এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের সকলকে মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়