ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

অশ্লীল ভিডিও পোস্ট : বাদশা ট্যাট্যুর রিমান্ড

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ১৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অশ্লীল ভিডিও পোস্ট : বাদশা ট্যাট্যুর রিমান্ড

নিজস্ব প্রতিবেদক : অশ্লীল ভিডিও তৈরি করে তা ভাইরাল করার অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাট্যুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে বুধবার ঢাকা মহানগর হাকিম মো. জিয়াউর রহমান এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা সাইবার সিকিউরিটি এন্ড সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের উপ-পরিদর্শক মো. সজীবুজ্জামান মামলার তদন্তের সার্থে বাদশা ট্যাট্যুর ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

আবেদনে বলা হয় ঞধঃঃড় ঝঃঁফরড় ঘবি গধৎশবঃ নামক ফেসবুক পেজ থেকে একটি অশ্লীল পর্নো ভিডিও তৈরি করে তা সোস্যাল মিডিয়াতে প্রকাশ করা হয়। যার ফলে ওই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভিডিওতে একজন নারীর অর্ধউলঙ্গ দেহের নিম্ন অংশে একজন পুরুষ বিভিন্ন রকম তামাশা করে এবং উলঙ্গ শরীরে হাত দ্বারা মৈথুন করে বাংলায় কুরুচীপূর্ণ কথা বলায় ভিডিওটি ভাইরাল হওয়ার কারণে ভদ্র মহল ক্ষিপ্ত হয়েছে। এ কারণে ভদ্র মহল ফেসবুকে নিজ নিজ আইডি থেতে প্রসাশনের কাছে বিচার দাবি করেছে।

আসামির হেফাজত হতে মামলার এজাহার সমর্থিত বিভিন্ন ডিজিটাল আলামত, ফেক ফেসবুক আইডি উদ্ধার, অজ্ঞাত আসমিদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান পরিচালনার জন্য আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার ব্যবহৃত বিভিন্ন স্যোশাল মিডিয়ার আইডি কন্ট্রোলে নেওয়া এবং তার ব্যবহৃত বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ম্যাসেঞ্জার, গ্রুপ ম্যাসেঞ্জার, ওয়াটসঅ্যাপ, ভাইবার ইমো’তে যে সকল লোকদের সাথে চ্যাট করেছে সেই সকল অ্যাপস এবং ইনবক্স চেক করার জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করেন তদন্ত কর্মকর্তা।

এর আগে মঙ্গলবার রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওই সময় অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়। এছাড়া তার ফেসবুক আইডি ও তার ট্যাটু স্টুডিও নিউমার্কেট পেজটিও বন্ধ করে দিয়েছে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৯/মামুন খান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়