ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অভিনেত্রী একার জামিন, তবে মিলছে না মুক্তি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ১০ আগস্ট ২০২১  
অভিনেত্রী একার জামিন, তবে মিলছে না মুক্তি

রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা মাদক মামলায় অভিনেত্রী সিমন হাসান একার জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের ভার্চুয়াল আদালত এক হাজার টাকার মুচলেকায় জামিনের আদেশ দেন। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদক মামলায় জামিন পেলেও মুক্তি মিলছে না একার। তাকে মুক্তি পেতে হলে গৃহকর্মী হত্যাচেষ্টা মামলায়ও জামিন পেতে হবে।

গত ১ আগস্ট আদালত একার জামিন ও রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন। গত ৩১ জুলাই গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে তাকে আটক করে পুলিশ। 

হত্যাচেষ্টা মামলার এজাহারে উল্লেখ করা হয়, গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে গত ৩ মাস ধরে কাজ করে আসছিলেন। কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে একার কাছে পাওনা বকেয়া বেতনের দুই মাসের ৬ হাজার টাকা চান। তখন একা তাকে বলেন, তোকে দিয়ে আর কাজ করাবো না এবং হাজেরা বেগমকে গলা ধাক্কা দেন। পাওনা টাকা না দিলে যাবে না জানালে হাজেরা বেগমকে এলোপাথারি মারপিট করে এবং রান্নাঘর থেকে বটি এনে মাথায় কোপ দেয়। হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাত জখম হয়। তখন ভিকটিম চিৎকার দিলে একা তার মুখ চেপে ধরে ভয়ভীতি দেখায়।

এদিকে, পুলিশ হাজেরা বেগমকে উদ্ধার করতে গিয়ে একার বাসায় অভিযান চালায়। একার বেড রুমের বিছানার ওপর থেকে ৫ পিচ ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৫৫০ মিলি মদ উদ্ধার করে। এ ঘটনায় মাদক মামলা করা হয়।

ঢাকা/মামুন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ