ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গ্রেপ্তারকৃত ইভ্যালির সিইও রাসেল হাসপাতালে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১১, ১৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২৩:১২, ১৭ সেপ্টেম্বর ২০২১
গ্রেপ্তারকৃত ইভ্যালির সিইও রাসেল হাসপাতালে

মো. রাসেল

অর্থ আত্মসাত মামলায় গ্রেপ্তারকৃত ইভ্যালির প্রধান নির্বাহী মো. রাসেলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরিক সমস্যা দেখা দেওয়ায় তাকে পুলিশ হেফাজতে শুক্রবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর)  রাত ১১ টায় গুলশান থানার ডিউটি অফিসার অনিন্দ দাস রাইজিংবিডিকে বলেন, থানায় রাত ৯ টার দিকে মো. রাসেল শ্বাস নিতে সমস্যা হচ্ছে জানান। তিনি তার স্ত্রীকেও ডাক দিতে বলেন। পরে স্ত্রীসহ তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।

আমাদের ঢামেক হাসপাতাল প্রতিনিধি বুলবুল চৌধুরী জানান, কড়া পুলিশি পাহারায় হাসপাতালের জরুরি বিভাগের আইসিইউতে (মিনি) রেখে রাসেলের চিকিৎসা চলছে। সেখানে পুলিশের পাশাপাশি সাদা পোশাকের গোয়েন্দারাও রয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাসেল ও শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় একটি মামলা হয়। আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেন। এই মামলা হওয়ার পর বিকেলেই রাসেল ও তার স্ত্রী শামীমাকে আটক করে র‌্যাব।

সেই মামলায়  গ্রেপ্তারকৃত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) শুক্রবার দুপুরে ৩দিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

এদিকে শুক্রবার রাত ১১ টার পরপর অসুস্থ রাসেলকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢামেক হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয়।  তাকে অন্য কোন হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  তবে কোন হাসপাতালে তাকে চিকিৎসার জন্য পরামর্শ দেওয়া হয়েছে তা জানাতে অপারগতা প্রকাশ করে পুলিশ।

ঢাকা/ মাকসুদ/ এমএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়