ঢাকা     রোববার   ০২ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৭ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

সাফ জয়ীদের লাগেজ থেকে চুরি: দ্রুতই চোর ধরার আশা পুলিশের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ২৩ সেপ্টেম্বর ২০২২  
সাফ জয়ীদের লাগেজ থেকে চুরি: দ্রুতই চোর ধরার আশা পুলিশের

ফাইল ফটো

সাফ উইমেনস চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের দুই সদস্যের লাগেজ থেকে ডলার, টাকা ও অন্যান্য মালামাল চুরির ঘটনায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পরিচালক (অপারেশন) মিজানুর রহমান বাদী হয়ে মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। চোর শনাক্ত ও চুরি হওয়া মালামাল উদ্ধারে তদন্ত শুরু করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসির আরাফাত রাইজিংবিডিকে বলেছেন, ‘যে দুজনের ডলার ও মালামাল খোয়া গেছে, তাদের পক্ষে জিডি করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে মিজানুর রহমান এ জিডি করেন। আমরা তদন্ত শুরু করেছি। আশা করছি, দ্রুতই চোর ধরা পড়বে।’

নেপালে সাফ উইমেনস চ্যাম্পিয়নশিপ জিতে গত ২১ সেপ্টেম্বর দেশে ফেরেন নারী ফুটবলাররা। বিমানবন্দরে তাদের রাজকীয় সংবর্ধনা দিয়ে ছাদখোলা গাড়িতে করে মতিঝিলের বাফুফে ভবনে আনা হয়। সংবর্ধনাসহ আনুষ্ঠানিকতায় ব্যস্ত ছিলেন তারা। এরই মাঝে কৃষ্ণা রানী সরকার ও শামসুন্নাহারের লাগেজ থেকে বেশ কিছু ডলার হারিয়ে গেছে বলে অভিযোগ ওঠে। কে বা কারা ডলার, টাকা ও অন্যান্য মালামাল চুরি করেছে, তা এখনো জানা যায়নি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে দ্রুত চোর শনাক্ত ও গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে কাজ শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বাংলাদেশ বিমানের যে ফ্লাইটে নারী ফুটবলাররা দেশে ফেরেন, তাতে অনেকের লাগেজ ছিল। লাগেজ থেকে মালামাল খোয়া যাওয়ার অভিযোগ পেয়ে তদন্ত করে বিমানবন্দরে দায়িত্বরত আর্মড ব্যাটালিয়ন পুলিশ (এপিবিএন)। বিমানবন্দরের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। পরে বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, তারা নারী ফুটবলারদের লাগেজগুলো বাফুফের কর্মকর্তাদের বুঝিয়ে দিয়েছেন। বিমানবন্দর ও ফুটবল ফেডারেশন ভবনের সে দিনের ভিডিও ফুটেজ সংগ্রহ করছে পুলিশ।

মাকসুদ/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়