ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজধানীতে চিকিৎসককে গাড়িতে তুলে শ্লীলতাহানির অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫১, ২ মার্চ ২০২৩   আপডেট: ০৮:৫৩, ২ মার্চ ২০২৩
রাজধানীতে চিকিৎসককে গাড়িতে তুলে শ্লীলতাহানির অভিযোগ

প্রতীকী ছবি

রাজধানীর লালবাগে গভীর রাতে প্রাইভেট কারে তুলে এক নারী চিকিৎসককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী ওই নারী ৪ জনকে আসামি করে লালবাগ থানায় মামলা করেছেন।

বুধবার (১ মার্চ) রাতে লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ মোরশেদ রাইজিংবিডিকে বলেন, ওই নারী রাজধানীর একটি মেডিক্যাল সেন্টারের শিক্ষানবিশ চিকিৎসক বলে পরিচয় দিয়েছেন। ঘটনাটি পূর্ব শত্রুতার জেরে ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে সন্দেহ করছি। ওই নারী নাজমুল, হাসান, আকাশ ও মশিউরকে আসামি করে মামলা করেছেন।

ওসি বলেন, দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওই নারী চিকিৎসক সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া ভিডিতে অভিযোগ করেন, ‘মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে তিনি হাসপাতালের দায়িত্ব পালন শেষে রিকশায় লালবাগের বাসায় ফিরছিলেন। রিকশায় তার সঙ্গে ছোট ভাইও ছিলেন। এ সময় একটি প্রাইভেটকার এসে তাদের রিকশার গতিরোধ করে। নাজমুল ও আকাশ নামের দুজন গাড়ি থেকে নেমে তাকে রিকশা থেকে টেনে নামান। তখন গাড়ির ভেতরে ছিলেন হাসান, মশিউর। তারা সবাই তার পূর্বপরিচিত। আমি রাস্তায় কথা বলতে চাইলে তারা আমাকে জোরপূর্বক টেনে গাড়ির ভেতরে নিয়ে পেছনের আসন বসায়। এ সময় আমার ছোট ভাইকে রিকশা থেকে লাথি মেরে ফেলে দেয়। আমি চিৎকার দিয়েছিলাম। কিন্তু আশেপাশে কেউ ছিল না। পরে আমির গাড়ির দরজা দিয়ে নিচে পড়ে যাই। এ সময় পাশের গ্যারেজের লোকজন এসে আমাকে উদ্ধার করেন। তাদের হামলা ও মারধরে কাপড় ছিড়ে যায়। শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছি।’

এদিকে ওই নারী চিকিৎসক ঘটনার পরপরই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) প্রাথমিক চিকিৎসা নেন বলে জানা গেছে।

/মাকসুদ/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়