ঢাকা     বুধবার   ০৪ অক্টোবর ২০২৩ ||  আশ্বিন ১৯ ১৪৩০

প্রয়োজনে ডিবি পুলিশকে সহযোগিতা করবো: হিরো আলম 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ২ এপ্রিল ২০২৩  
প্রয়োজনে ডিবি পুলিশকে সহযোগিতা করবো: হিরো আলম 

দুবাইয়ে আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে ধরতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশকে তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন আলোচিত ইউটিউবার হিরো আলম।

শনিবার (১ এপ্রিল) মিন্টু রোডের ডিবি কার্যালয় থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা জানান।

হিরো আলম বলেন, পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খানের বিষয়ে সব ধরনের সহযোগিতা করা হবে। আমি আইনকে শ্রদ্ধা করি। খারাপ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি অবশ্যই করবো।

তিনি বলেন, আরাভ খানের বিষয়টি যেহেতু তারা (ডিবি) তদন্ত করছে সেহেতু যেকোনো প্রয়োজনে তথ্য লাগলে তাদের দেবো আমি।  বিষয়টি নিয়ে কথাবার্তাও হয়েছে।

সাংবাদিকদের হিরো আলম বলেন, আরাভ যে পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি এ বিষয়ে ডিবি থেকে আগে কিছু জানানো হয়নি। আমি আরাভের দাওয়াতে দুবাই গিয়েছিলাম। তদন্তের জন্য আরাভের বিষয়ে কিছু জানতে চাইলে আমি সহযোগিতা করবো। তারা আমাকে ডাকলে আমি আসবো। আরাভ যদি আসামি হয়ে থাকে তাহলে তাকে ধরতে সহযোগিতা করা আমার নাগরিক দায়িত্ব। তাই আমি তদন্তের প্রয়োজনে যেকোনো ধরনের সহযোগিতা করবো।

এর আগে শনিবার বিকেল আড়াইটার দিকে হিরো আলম ডিবি কার্যালয়ে যান। সেখানে আড়াই ঘণ্টা অবস্থানের পর বিকেল পাঁচটার দিকে বেরিয়ে তিনি গণমাধ্যমকর্মীদের সঙ্গে এসব কথা বলেন।

পড়ুন: ডিবি কার্যালয়ে হিরো আলম

/মাকসুদ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়