ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

আদালতে ককটেল বিস্ফোরণের মামলায় পুতুলের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ৩০ নভেম্বর ২০২৩  
আদালতে ককটেল বিস্ফোরণের মামলায় পুতুলের স্বীকারোক্তি

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের সামনে ককটেল বিস্ফোরণের মামলায় হাফসা আক্তার পুতুল নামে এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালী থানার সাব-ইন্সপেক্টর বিল্লাল হোসেন জনি তিন দিনের রিমান্ড শেষে পুতুলকে আদালতে হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

কোতোয়ালী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর মো. আশ্রাফ এ তথ্য নিশ্চিত করেন।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় রাজধানীর কোতোয়ালি থানায় গত ২০ নভেম্বর রাতেই সংশ্লিষ্ট থানার সাব-ইন্সপেক্টর মুহাম্মদ কামরুল হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে এ মামলা করেন।

মামলায় অভিযোগ করা হয়, ২০ নভেম্বর বিকেল ৩টা ৫২ মিনিটে ককটেল বিস্ফোরণ ঘটায় অজ্ঞাতনামা নাশকতাকারীরা। উপস্থিত আইনজীবীদের ও আদালতে আসা বিচারপ্রার্থীদের জীবন ও সম্পত্তি বিপন্ন অথবা গুরুতর ক্ষতিসাধনের লক্ষ্যে ককটেল বিস্ফোরণ করে তারা। এতে আদালতে আসা বিচারপ্রার্থীসহ বিভিন্ন লোকজন আতঙ্কিত হয়ে পড়েন এবং আদালতের নিরাপত্তা হুমকির মুখে পড়াসহ আদালতের বিচার কার্যক্রম বিঘ্নিত হয়।

ঢাকা/মামুন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়