ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

ডিবিতে সাইবার হেনস্তার অভিযোগ করলেন শাহজাহান ওমর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ৬ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:৩৩, ৬ ডিসেম্বর ২০২৩
ডিবিতে সাইবার হেনস্তার অভিযোগ করলেন শাহজাহান ওমর

ডিবিতে অভিযোগ দিতে গিয়ে হারুন অর রশিদের সঙ্গে খাবার খাচ্ছেন শাহজাহান ওমর। ছবি: সংগৃহীত

ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গিয়ে সাইবার বুলিংয়ের অভিযোগ করেছেন ঝালকাঠি-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে তিনি রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান।

এ বিষয়ে ডিবিপ্রধান হারুন অর রশীদ বলেন, তিনি (শাহজাহান ওমর) সাইবার বুলিংয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ দিতে এসেছেন। তিনি আমাদের কাছে যে নামগুলো দেবেন, সে অনুযায়ী তদন্ত করে ব্যবস্থা নেব।

এদিকে, ডিবি কার্যালয় থেকে বেরিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন শাহজাহান ওমর।

তিনি বলেন, এক দল থেকে আরেক দলে যাওয়া আমার সাংবিধানিক অধিকার। আমি চার-পাঁচ বার এমপি হয়েছি। সেখানে আমি জনগণের জন্য কিছু কাজ করি। তাদের কিছু সেবা করি। বৃদ্ধ বয়সে আমার কোনও চাওয়া-পাওয়া নেই। রুটি-হালুয়া আমার লাগে না। একটা এমপি হওয়া, মন্ত্রী হওয়া এগুলো কিছু লাগে না। আমি সব হয়েছি। আল্লাহ আমাকে সব দিয়েছেন, তিনি খুব মহান।

এর আগে, বুধবার সকালে সুপ্রিম কোর্টে যান শাহজাহান ওমর। এ সময় আওয়ামী লীগকে নিজের পুরনো দল উল্লেখ করে তিনি বলেন, মাঝখানে অন্য জায়গায় ছিলাম। এখন ফিরে এসেছি।

সুপ্রিম কোর্টে আসার কারণ জানতে চাইলে শাহজাহান ওমর বলেন, একটু রেজিস্ট্রারের কাছে কাজ ছিল।

এর আগে, গত ৩০ নভেম্বর ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান ব্যারিস্টার শাহজাহান ওমর। আওয়ামী লীগের প্রার্থী হওয়ার পর তাকে বিএনপির ভাইস চেয়ারম্যান পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়