ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রাজধানীতে বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১৮:৪৩, ১১ জানুয়ারি ২০২৪  
রাজধানীতে বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর সবুজবাগে একটি নির্মাণাধীন ভবনে নাদিম হোসেন (২৮) নামের এক বাকপ্রতিবন্ধী যুবককে কুপিয়ে  হত্যা করা হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) মধ‍্যরাতে এ হত্যাকাণ্ড ঘটে। পরদিন ভোর সাড়ে ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম বলেছেন, আমরা লোক মারফত খবর পেয়ে সবুজবাগের ওহাব কলোনির মোহাম্মদিয়া আরাবিয়া ফাজিল মাদরাসার গলি থেকে মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, নাদিম বাকপ্রতিবন্ধী ছিলেন। গতকাল তিনি তার ভাইয়ের বাসায় বেড়াতে আসেন। রাতে ওই এলাকার অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের দুলাভাই আলমাস মিয়া বলেছেন, নাদিম গাউছিয়া কালীবাড়ি এলাকায় থাকত। গতকাল তার বড় ভাই রিয়াজের বাসায় বেড়াতে আসে সে। রাতে বাসায় ফেরার পথে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে। তবে, কী কারণে নাদিমকে হত্যা করা হয়েছে, তা আমরা বুঝতে পারছি না।

নাদিমের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি থানার কালামহিদ্দা গ্রামে। তার বাবা মৃত আনোয়ার হোসেন। নাদিম এক ছেলের বাবা ছিলেন।

হাসান/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়