ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

সিগারেট বিক্রি না করায় ছুরিকাঘাতে দোকানদার খুন

প্রকাশিত: ২২:১০, ২১ মার্চ ২০২৪  
সিগারেট বিক্রি না করায় ছুরিকাঘাতে দোকানদার খুন

কুমিল্লার তিতাস উপজেলায় সিগারেট বিক্রি না করায় মো. মানিক (৩৫) নামের এক মুদি দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ১১টার দিকে মানিককে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক বেলা আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মানিকের বড় ভাই হিরু মিয়া ঢামেক হাসপাতালে সাংবাদিকদের বলেছেন, আজ সকালে আমার ছোট ভাই নিজের মুদি দোকানে বসে ছিল। তখন স্থানীয় সন্ত্রাসী নায়েব, বাহাউদ্দিন, আলী, জালাল, ইয়াছিনসহ ৬-৭ দোকানে এসে আমার ছোট ভাইয়ের কাছে সিগারেট  চায়। মানিক বলে, রমজান মাসে সন্ধ্যার আগে সিগারেট বিক্রি করব না। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বাহাউদ্দিন আমার ভাইয়ের পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। প্রতিবেশীরা আমার ভাইকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে আমরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসি। এখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, আমাদের গ্রামের বাড়ি কুমিল্লার তিতাস উপজেলায়। আমার ভাই তিন সন্তানের জনক ছিল।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেছেন, মানিকের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়