ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ডিবির মুখোমুখি হচ্ছেন মিল্টন সমাদ্দারের স্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৭, ৪ মে ২০২৪  
ডিবির মুখোমুখি হচ্ছেন মিল্টন সমাদ্দারের স্ত্রী

নিজ কার্যালয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদ (ফাইল ফটো)

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বলেছেন, চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হয়েছে। মিল্টনের বিরুদ্ধ ওঠা সব অভিযোগের বিষয়ে তার স্ত্রীকে রোববার (৫ মে) জিজ্ঞাসাবাদ করা হবে।

শনিবার (৪ মে) নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদ।

তিনি বলেন, মিল্টন রিমান্ডে আছেন। তার বিরদ্ধে ওঠা সব অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মিল্টনের আশ্রমে বিভিন্ন অনিয়ম-দুর্নীতির বিষয়ে তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। নিজের বাবাকে পিটিয়ে গ্রাম ছেড়ে ঢাকায় এসে মিল্টন সমাদ্দার সাইকোতে পরিণত হয়েছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ এসেছে, সেসব বিষয়ে তার কাছে জানতে চাওয়া হচ্ছে। তার উত্থান কীভাবে হলো, তথাকথিত মানবতার ফেরিওয়ালা কীভাবে হলেন, তার অর্থের উৎস কী, কীভাবে তিনি দরিদ্র মানুষ সংগ্রহ করতেন একং তার টর্চার সেলে এনে পেটাতেন—এসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

বুধবার (১ মে) মিল্টন সমাদ্দারকে মিরপুরের একটি বাসা থেকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়। এক মামলায় তার সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়