ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

এমপি আনার হত্যার বিষয়ে যেসব তথ্য পেয়েছে পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২২ মে ২০২৪   আপডেট: ১৬:২৪, ২২ মে ২০২৪
এমপি আনার হত্যার বিষয়ে যেসব তথ্য পেয়েছে পুলিশ

আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য গত ১২ মে ভারতে গিয়েছিলেন

টানা ৯ দিন নিখোঁজ থাকার পর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউনের একটি ফ্ল্যাট থেকে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে। নিউটাউনের টেকনোসিটি থানা পুলিশ জানিয়েছে, এমপির দেহের মূল অংশ ট্রলিতে ভরে পাচার করা হয়েছে। 

পুলিশ জানিয়েছে, এমপি আনার হত্যার বিষয়ে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। হত্যাকাণ্ডে ছয়জন জড়িত। সবাই বাংলাদেশি। তাদের মধ্যে পাঁচজন বাংলাদেশে ফিরলেও বাকিজন এখনও ভারতে পালিয়ে আছে বলে সন্দেহ করা হচ্ছে। তাকে গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে। বাংলাদেশে ফেরা একজন ইতোমধ্যে অন্য দেশে চলে গেছেন। এ ঘটনায় দুজনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। জিজ্ঞাসাবাদে তারাই হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশকে জানায়। তাদের দেওয়া সেসব তথ্য জানানো হয় ভারতীয় পুলিশকে। পরে পুলিশ একটি ফ্ল্যাট থেকে মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার করে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, এমপি আনার ভারতে যে ফ্ল্যাটে ওঠেন, তার মালিকও বাংলাদেশি। তিনি ভারতে গিয়ে ভুয়া কাগজপত্র বানিয়ে ফ্ল্যাট কেনেন। বুধবার (২২ মে) দুপুরে এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করতে পারেনি।

উল্লেখ্য, ১২ মে চিকিৎসার জন্য ভারতে গিয়ে পশ্চিমবঙ্গের বিধাননগরের নিউটাউনে বন্ধুর বাড়িতে ছিলেন আনার। ১৩ মে কারো সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু, আর ফেরেননি তিনি। এর পর থেকেই নিখোঁজ ছিলেন আনোয়ারুল আজিম আনার এমপি।

মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়