ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

স্ত্রীর আত্মহত্যা: খালাস পেলেন কনটেন্ট ক্রিয়েটর মনির

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ১১ জুলাই ২০২৪  
স্ত্রীর আত্মহত্যা: খালাস পেলেন কনটেন্ট ক্রিয়েটর মনির

আসাদুজ্জামন মনির

স্ত্রী আত্মহত্যায় প্ররোচনার মামলা থেকে খালাস পেয়েছেন কনটেন্ট ক্রিয়েটর আসাদুজ্জামন মনির।

বৃহস্পতিবার (১১ জুলাই) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাসের আদেশ দেন। এ সময় মনির আদালতে উপস্থিত ছিলেন।

২০১৯ সালের ১৭ মার্চ খিলগাঁওয়ে নিজ বাসায় আত্মহত্যা করেন শরীফা আক্তার ময়না। এ ঘটনায় তার দুলাভাই মিজানুর রহমান আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে আসাদুজ্জামন মনিরের বিরুদ্ধে মামলা করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৮ সালের শেষের দিকে মনির ও ময়না বিয়ে করেন। বিয়ের পর ময়না তার বোনকে জানান, মনির পরনারীতে আসক্ত। তিনি অন্য মেয়েদের নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান, দৈহিক সম্পর্ক করেন, এমনকি বাসায় এনেও নারীদের সঙ্গে দৈহিক সম্পর্ক করেন। বিষয়টি নিয়ে অনেকবার শালিস বৈঠক হয়েছে। এর প্রতিবাদ করলে ময়নাকে মারধর করতেন মনির। ১৭ মার্চ মনির ময়নাকে মারধর করেন। এ নিয়ে তাদের খিলগাঁওয়ের বাসায় বৈঠক হয়। মনির দম্ভ করে বরে, কেউ তার কিছু করতে পারবে না। এতে অভিমান করে ময়না রুমে গিয়ে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

মামলাটি তদন্ত করে ২০২০ সালের ১০ অক্টোবর আসাদুজ্জামান মনিরের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়। ওই বছরের ২৪ ডিসেম্বর আসামির বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার শুরু করেন আদালত। মামলায় মিজানুর রহমানসহ দুজন সাক্ষ্য দেন। তিনি সাক্ষ্যে বলেন, ময়না কেন মারা গেছে, এ বিষয়ে মিজানুর রহমান কিছু জানেন না।

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ