ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের সভাপতি বেলায়েত, জ্যেষ্ঠ সহ-সভাপতি মোজাম্মেল

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১২, ৭ ডিসেম্বর ২০২০   আপডেট: ০০:১৩, ৭ ডিসেম্বর ২০২০
বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের সভাপতি বেলায়েত, জ্যেষ্ঠ সহ-সভাপতি মোজাম্মেল

সভাপতি মোহাম্মদ বেলায়েত হোসেন, জ্যেষ্ঠ সহ-সভাপতি কে.এম মোজাম্মেল হক

সেতু বিভাগের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেনকে সভাপতি, সাবেক সচিব কে.এম মোজাম্মেল হককে জ্যেষ্ঠ সহ-সভাপতি এবং আটাবের সচিব ও সাবেক অতিরিক্ত সচিব মো. ইমরান-কে মহাসচিব করে তেত্রিশ সদস্য বিশিষ্ট বৃহত্তর নোয়াখালী জেলার সরকারি কর্মকর্তাদের সংগঠন ‘বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম’ গঠন করা হয়েছে।

রোবাবার (৬ ডিসেম্বর) রাজধানীর বেইলি রোডে অফিসার্স ক্লাবে ফোরামের সদস্যদের উপস্থিতিতে উপদেষ্টা কমিটির অনুমোদনক্রমে আগামী তিন বছরের জন্য কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

পরিষদের অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি নৌ-পরিবহন সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী এবং অতিরিক্ত আইজিপি মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী। তিনজন যুগ্ম-মহাসচিব যথাক্রমে আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটের সাবেক পরিচালক ও যুগ্মসচিব কামাল উদ্দিন, অর্থ বিভাগের অতিরিক্ত সচিব সত্যজিত কর্মকার এবং বাংলাদেশ কাস্টমস্ এর কমিশনার মো. বেলাল হোসেন। কোষাধ্যক্ষ  আবাসন অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক মো. আব্দুর রব ভূঁইয়া।

সাংগঠনিক সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম। যুগ্ম-সাংগঠনিক সচিব প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগী অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন এবং আবাসন অধিদপ্তরের সহকারী পরিচালক নূর উদ্দিন আহমদ। সমাজকল্যাণ সচিব জাতীয় সংসদ সচিবালয়ের উপসচিব মো. রফিকুল ইসলাম, প্রকাশনা সচিব সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য অফিসার মো. আবু নাছের, সংস্কৃতি ও ক্রীড়া সচিব ইআরডি’র উপসচিব বেগম আজিজুন নাহার, প্রচার সচিব তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন, দপ্তর সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সিস্টেম এনালিস্ট মো. মোছলেহ উদ্দিন।

এ ছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন বিদ্যুৎ বিভাগের সচিব হাবিবুর রহমান, এসআরআইডিএ’র চেয়ারম্যান মোহাম্মদ আলাউদ্দিন, যুগ্ম-সচিব মো. আনোয়ার হোসেন, আয়কর কমিশনার ইকবাল হোসেন, জেলা ও দায়রা জজ একিউএম নাসির উদ্দিন, সড়ক ও জনপথ অধিদপ্তরে অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা তারেক ইকবাল, বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব জিন্নাত রেহানা, প্রধামন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দার, পুলিশ স্টাফ কলেজের পরিচালক মোহাম্মদ শাহজাহান, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. আবুল কালাম মো. মনজুরুল আলম, মাননীয় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ উপদেষ্টার একান্ত সচিব মোক্তাদির আজিজ, ডিএমপি’র এডিসি ফজলুর রহমান, দুদকের পরিচালক মো. নাসির উদ্দিন এবং এনএসআই’র অতিরিক্ত পরিচালক মনসুর আহমেদ।

সভায় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহজাহান, সাবেক সভাপতি ও মন্ত্রিপরিষদ সচিব ড. সা’দত হোসেন ও সাবেক কোষাধ্যক্ষ মো. বিল্লাল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

এর আগে ফোরামের মহাসচিব মো. ইমরান বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের প্রতিষ্ঠার পটভূমি, উদ্দেশ্য ও কর্মকর্তাদের কল্যাণে ইতোমধ্যে সম্পাদিত কার্যক্রম তুলে ধরেন। সভায় ফোরামের উপদেষ্টামণ্ডলীর পক্ষে সাবেক অতিরিক্ত সচিব সিরাজুল ইসলাম কার্যনির্বাহি পরিষদের অনুমোদন প্রদান করা হয়।

আসাদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়