Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

গৌরবময় ৯ম বছরে রাইজিংবিডি

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ২৬ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৩১, ২৬ এপ্রিল ২০২১
গৌরবময় ৯ম বছরে রাইজিংবিডি

‘পজিটিভ বাংলাদেশ’ এই স্লোগানে ইতিবাচক সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে পাঠকপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি আজ গৌরবের ৯ম বছরে পা রাখলো।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটি বিশ্বস্ততার সঙ্গে পরিচ্ছন্ন সংবাদ পরিবেশনার মধ্য দিয়ে সুনামের সঙ্গেই পূর্ণ করেছে পুরো ৮টি বছর। কোনো বিতর্ক, কোনো অভিযোগ রাইজিংবিডিকে স্পর্শ করতে পারেনি।

২০১৩ সালের ২৬ এপ্রিল পথচলা শুরু করে রাইজিংবিডি। দীর্ঘ পথচলায় নিউজ পোর্টালটি এখন কোটি মানুষের প্রিয় সংবাদ মাধ্যম। প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশ-বিদেশে রাইজিংবিডি’র অগনিত পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভান্যুধায়ীদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান এবং উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম। যাদের ঘিরে পজিটিভ চিন্তাধারায় কাজ করে চলেছে পুরো রাইজিংবিডি পরিবার। এরসঙ্গে নতুন করে রাইজিংবিডির সঙ্গে ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে যুক্ত হয়েছেন তারুণ্যের প্রতীক এম এম কায়সার।

আজ এমন গৌরবের দিনে বলা যায়, চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে রাইজিংবিডি ডটকম। পাঠকের চাহিদা অনুযায়ী নিউজ পোর্টালটিতে বিন্যাসিত হয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : সাহিত্য, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক, নারী ও শিশু, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, ব্যাংক-বিমা, শেয়ারবাজার, শিল্পকারখানা, করপোরেট কর্নার, কৃষি, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার, মিডিয়া, আইন ও অপরাধ, প্রবাস, ছবিঘর, ‘সাতসতেরো’, ‘অন্যদুনিয়া’, ‘দেহঘড়ি’ রাইজিংবিডি স্পেশাল ও পজিটিভ বাংলাদেশ। প্রকাশ হচ্ছে বিশেষ দিনে বিশেষ বিশেষ সংখ্যা। পাঠকের চাহিদা পূরণে নতুন করে যোগ হয়েছে লাইভ প্রোগ্রাম। সময়ের সঙ্গে তালমিলিয়ে নিত্যনতুন পরিকল্পনায় প্রতিদিনই ঋদ্ধ হচ্ছে রাইজিংবিডি।

রাইজিংবিডি এমন একটি নিউজ পোর্টাল, যে সংবাদ মাধ্যমটি শুধু সংবাদ পরিবেশন করেই থেমে থাকে না, বরং সমাজ ও মানুষের সমস্যা সমাধানে এগিয়ে আসে। ধারাবাহিকভাবে এ কাজ করে আসছে রাইজিংবিডি। এরই মধ্যে বাংলাদেশের শীর্ষ অনলাইন দৈনিকগুলোর মধ্যে রাইজিংবিডি অন্যতম একটি গণমাধ্যম হিসেবে নিজের অবস্থান তৈরি করতে পেরেছে।

রাইজিংবিডি বর্তমানে অগ্রসর ও আধুনিক পাঠকের পোর্টাল। রাইজিংবিডির স্লোগান হলো দেখুন, পড়ুন, লিখুন। সংবাদ মাধ্যমটিতে সবাই লিখতে পারেন। আমাদের আরও গর্ব যে রাইজিংবিডি ডটকম এখন সরকারি নিবন্ধনভূক্ত অনলাইন নিউজপোর্টাল।

করোনাভাইরাসে প্রাদুর্ভাবের কারণে গত বছরের মতো এ বছরও জাঁকজমকপূর্ণভাবে রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকী পালন হচ্ছে না। তবে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ অগনিত পাঠকের শুভেচ্ছায় সিক্ত হয়েছে রাইজিংবিডি পরিবার।

প্রতিষ্ঠার নবম বছরে এসেও রাইজিংবিডি সব খবর সবার আগে পাঠকের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর। এজন্য যে কোনো প্রতিকূল পরিস্থিতিতেও সংবাদ পরিবেশনায় প্রতিষ্ঠানটির এক ঝাঁক তরুণ, মেধাবী এবং প্রতিশ্রুতিশীল সংবাদকর্মী রাতদিন একনিষ্ঠভাবে কাজ করছে। আগামীর দিনগুলোতে পাঠকের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চায় রাইজিংবিডি।

ঢাকা/শাহ মতিন টিপু/ইভা

সর্বশেষ

পাঠকপ্রিয়