ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ড্রেনে পড়ে কিশোর নিখোঁজ, উদ্ধারে ফায়ার সার্ভিস

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ২২ জুন ২০২১   আপডেট: ১৫:১৪, ২২ জুন ২০২১

রাজধানীর খিলগাঁওয়ের একটি ড্রেনে পড়ে এক কিশোর নিখোঁজ রয়েছে। মঙ্গলবার (২২ জুন) খবর পেয়ে তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। 

ফায়ার সার্ভিস সদরদপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার রাইজিংবিডিকে বলেন, খিলগাঁও তিলপাপাড়া সিটি করপোরেশনের ময়লা-আবর্জনায় ভরা ওই ড্রেনে কিশোরটি পড়ে যায়।  সকাল ১০টা ৪০ মিনিটে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সেখানে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধারের চেষ্টা করছে। 

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, খিলগাঁও তিলপাপাড়ার ড্রেনটি দীর্ঘদিনের। তবে সেখানে আশপাশের বাসাবাড়ি থেকে ফেলা ময়লা জমে থাকায় পানির স্বাভাবিক প্রবাহ না থাকলেও গভীরতা আছে। সকালে ওই কিশোর ড্রেনের আশপাশেই খেলছিল।  একপর্যায়ে সে পড়ে যায়। 

ঘটনাস্থলে অবস্থানরত জাহাঙ্গীর গণমাধ্যমকে বলেন, মো. আবুল খিলগাঁও ফ্লাইওভারের নিচে থাকে। ঘটনার দিন সে ড্রেনের ওখানে এসেছিল বোতল কুড়াতে। একপর্যায়ে ড্রেনের ময়লার উপর পা দিলে সে নিচে তলিয়ে যায়।

খিলগাঁও সার্কেল ফায়ার স্টেশনের সিনিয়র  অফিসার আব্দুল মান্নান ঘটনাস্থলে জানান, খবর পাওয়ার পরপরই আমরা ড্রেনে খোঁজ করছি।  তবে সেখানে পানির স্রোত আছে। পাশাপাশি ময়লার স্তূপও জমা। পানির স্রোতে ভেসে যেতে পারে, কিংবা ময়লার নিচেও থাকতে পারে। আমরা সবকিছু বিবেচনা করেই উদ্ধারের চেষ্টা করে যাচ্ছি।

ঢাকা/মাকসুদ/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়