ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

`আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়`

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ২৭ ডিসেম্বর ২০২১  
`আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়`

পুরান ঢাকার আরমানিটোলার একটি স্কুলের নিচতলা থেকে পারভীন বেগম (৪৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশটির পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। তাতে লেখা ছিল, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে বংশাল থানার ওসি তদন্ত শিশির কুমার কর্মকার রাইজিংবিডিকে একথা জানান।

শিশির কুমার জানান, স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে সোমবার সকাল ১১ টার দিকে আহমেদ বাওয়ানী স্কুল অ্যান্ড কলেজের নিচতলা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। লাশটির কাছে ইদুর মারার একটি ওষুধের বোতল পাওয়া যায়। এছাড়া ওই নারীর মুখমন্ডলে ক্ষতের চিহ্ন রয়েছে। আশঙ্কা করা করা হচ্ছে বেজি কিংবা ইঁদুর ওই ক্ষতগুলো করতে পারে। 

এক প্রশ্নের জবাবে শিশির কুমার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক অশান্তির কারণেই ওই নারী আত্মহত্যা করে থাকতে পারেন।

পুলিশ ও স্থানীয়ভাবে জানা গেছে, ‘আরমানিটোলা স্কুলে ওই নারীর এক মেয়ে পঞ্চম শ্রেণিতে পড়াশোনা করে। এ কারণেই তিনি এখানে এসে আত্মহত্যা করেছেন। মারা যাওয়ার আগে তিনি একটি চিরকুট লিখে গেছেন। চিরকুটে লেখা আছে 'তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ পুলিশ স্কুলটির সিসিটিভি ক্যামেরায় দেখতে পেয়েছে রোববার (২৬ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে ওই নারী স্কুলে প্রবেশ করেন।

ঢাকা/মাকসুদ/ মাসুদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়