ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কামরাঙ্গীরচরে কীটনাশক পানে দুই যুবকের মৃত্যু 

মেডিক্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ২৫ মে ২০২২   আপডেট: ১৪:৫০, ২৫ মে ২০২২
কামরাঙ্গীরচরে কীটনাশক পানে দুই যুবকের মৃত্যু 

রাজধানীর কামরাঙ্গীরচরের মুসলিমবাগ এলাকায় কীটনাশক পানে মো. মিরাজ (২৫) ও মো. রুবেল (২৫) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। তবে তারা কী কারণে কীটনাশক পান করেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি। 

বুধবার (২৫ মে) সকালের দিকে এই ঘটনাটি ঘটে।

জানা গেছে, বুধবার সকালে মিরাজ ও রুবেল কীটনাশক পান করেন। এতে ঘটনাস্থলেই রুবেল মারা যান। পরে গুরুতর অবস্থায় মিরাজকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক দুপুর সোয়া ১২টার দিকে মিরাজকে মৃত ঘোষণা করেন।

নিহত মিরাজের চাচাতো ভাই আয়নাল হোসেন বলেন, মিরাজ কামরাঙ্গীরচর মুসলিমবাগ লবণ ফ্যাক্টরি গলি এলাকায় থাকতেন। তারা একটি ফ্যাক্টরিতে কাজ করেন। ওর বাবা গ্রামের বাড়ি বিক্রমপুর গিয়েছে। আজ (বুধবার) আসার কথা। তবে কি কারণ মিরাজ ও রুবেল কীটনাশক পান করেছে এ বিষয়ে আমরা কিছুই বলতে পারব না জানিনা। 

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মিরাজের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। একই ঘটনায় মারা যাওয়া রুবেল নামের আরো এক যুবকের লাশ কামরাঙ্গীরচর থানায় রয়েছে।

বুলবুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়