ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ৩০ নভেম্বর ২০২৩   আপডেট: ১৬:১০, ৩০ নভেম্বর ২০২৩
প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রথম নির্বাচিত মেয়র আনিসুল হকের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ। দিনটি উপলক্ষে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে ডিএনসিসি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে রাজধানীর বনানী কবরস্থানে উত্তরের প্রয়াত মেয়র আনিসুল হকের কবরে এ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা এ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় প্রয়াত মেয়র আনিসুল হকের ছেলে নাভিদুল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম শফিকুর রহমান, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলাম, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস এম শরিফুল ইসলাম, সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে ডিএনসিসির প্রধান কার্যালয় নগর ভবনে প্রয়াত মেয়র আনিসুল হকের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় ডিএনসিসির কর্মকর্তারা প্রয়াত মেয়র আনিসুল হকের স্মৃতি তুলে ধরেন।

ডিএনসিসির বর্তমান মেয়র মো. আতিকুল ইসলাম পূর্বনির্ধারিত জলবায়ু সম্মেলন-২৮ এ অংগ্রহণের জন্য দুবাইয়ে অবস্থান করায় তিনি আজ ডিএনসিসির এ প্রোগ্রামে উপস্থিত থাকতে পারেননি বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন।

মেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়