ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

মহাখালীর পেট্রোল পাম্পে আগুন: দগ্ধ একজনের মৃত্যু

প্রকাশিত: ২২:৫০, ৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:৫১, ৭ ডিসেম্বর ২০২৩
মহাখালীর পেট্রোল পাম্পে আগুন: দগ্ধ একজনের মৃত্যু

রাজধানীর মহাখালীতে রয়েল পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ডে দগ্ধ হওয়া ব্যক্তিদের মধ্যে আবুল খায়ের (৪০) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় আবুল খায়েরের মৃত্যু হয় বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম।

তিনি বলেছেন, গতকাল মহাখালীর একটি পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ডে দগ্ধ হওয়া আটজন পেসেন্ট আমার এখানে এসেছিল। আজ বিকেলে আবুল খায়ের নামের এক ব‍্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার শরীরের ১৫ শতাংশ দগ্ধ হয়েছিল এবং শ্বাসনালী পুড়ে গিয়েছিল। 

ওই পেট্রোল পাম্পের ম্যানেজার মোহাম্মদ শহিদুল ইসলাম জানিয়েছেন, আবুল খায়ের পাম্পের ইঞ্জিনিয়ার ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। তিনি রাজধানীর কল্যাণপুরে থাকতেন।

গতকাল বুধবার (৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে রয়েল পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড ঘটে। এতে মামুন শেখ (২৮), মো. রানা (৩০), জীবন (২৬), সালাউদ্দিন (৪৫), আমির হোসেন (৩২), কামাল হোসেন (৫০), আবুল খায়ের (৪০) এবং মাসুম (২৪) দগ্ধ হন।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়