ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

সকালে অলস সময় পার, বিকেলে দম ফেলার সময় নেই 

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ১২ এপ্রিল ২০২৪   আপডেট: ২১:৫৯, ১২ এপ্রিল ২০২৪

ঈদের দ্বিতীয় দিনেও রাজধানীবাসী বেড়িয়েছেন ঘুরতে। বিভিন্ন বিনোদনকেন্দ্রে ঘুরছেন পরিবারের সদস্যদের নিয়ে। বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। যদিও জুমার দিনের দুপুরে ভিড় অনেকটা কম ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল নামে। সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে তারা অলস সময় পার করেছেন। তবে বেলা বাড়ার সাথে সাথে দর্শনার্থীদের চাপে হিমশিম খাচ্ছেন।

শুক্রবার (১২ এপ্রিল) রাজধানীর গুলিস্তানে অবস্থিত শহিদ মতিউর রহমান পার্কে বিনোদনপ্রেমীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। বিভিন্ন ধরনের রাইডস থাকায় এখানে শিশুদের আধিক্য বেশি। সন্তানদের আনন্দ দিতে তাই তো চলে এসেছেন অভিভাবকেরা। তবে, রাইডসগুলোতে উঠতে বেগ পেতে হচ্ছে অনেকের। লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে তারপর শিশুদের উঠতে হচ্ছে এসব রাইডে। পার্কের ভেতর সবুজ ঘাটের ওপর বসে কেউ কেউ বিশ্রাম নিচ্ছেন। এরপর আবারও ছুটছেন।

এদিকে, দর্শনার্থীদের চাপে বেগ পেতে হচ্ছে পার্কের কর্মকর্তা-কর্মচারী ও সিকিউরিটি গার্ডদের। দম ফেলার সময় নেই তাদের। সিকিউরিটি গার্ড নাজমুল জানান, সকালে তেমন লোকজন ছিল না। জুমার নামাজের পর লোকজন আশা শুরু করছে। সকালে বসে বসে ঘুমিয়েছি। আর এখন হিমশিম খাচ্ছি। 

ডেমরা থেকে সন্তান নিয়ে পার্কে আসা আবু সায়ীদ সবুজ জানান, পরিবার নিয়ে এখানে চলে এসেছি। ছেলে-মেয়েরা বিভিন্ন রাইডসে উঠছে, আনন্দ করছে। ওদের আনন্দ দেখে আমাদেরও ভালো লাগছে।

জানা গেছে, সকাল ৮টার পরই খুলে দেওয়া হয় শহিদ মতিউর রহমান পার্কটি। রাত ৮/৯ পর্যন্ত খোলা থাকবে পার্কটি।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়