ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

ঈদে রাজধানীর মিনি কক্সবাজারে উপচে পড়া ভিড়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩০, ১৮ জুন ২০২৪  
ঈদে রাজধানীর মিনি কক্সবাজারে উপচে পড়া ভিড়

রাজধানীর যাত্রাবাড়ী-কোনাপাড়াসহ আশপাশের এলাকার মানুষের বিনোদনকেন্দ্র হিসেবে জনপ্রিয়তা পেয়েছে কোনাপাড়া-মানিকদিয়া সড়কের পাশের ধার্মিকপাড়ার মিনি কক্সবাজার। ঈদুল আজহার ছুটিতে আনন্দ ভাগাভাগি করতে মঙ্গলবার এই বিনোদন কেন্দ্রে বিভিন্ন বয়সের মানুষের ঢল নেমেছে। 

পার্কটিতে রয়েছে বিভিন্ন ধরনের রাইডস। রেলগাড়ি, দোলনা, ভূতের বাড়ি, পুতুল, স্লিপারসহ বিভিন্ন আনন্দ আয়োজন।  

নয়াবাজার  থেকে সন্তান নিয়ে ঘুরতে এসেছেন জসিম  উদ্দীন। তিনি বলেন,  স্বামী-স্ত্রী দুজনেই সরকারি চাকরি করি। ঈদের ছুটি ছাড়া তেমন ছুটি পাই না। প্রতি ঈদে গ্রামের বাড়িতে গেলেও এ বছর গ্রামের বাড়ি যাইনি। তাই  সন্তানদের নিয়ে এখানে আসলাম। চমৎকার লোকেশন, খুবই ভালো লাগছে! বাচ্চাদেরও লোকেশন পছন্দ হয়েছে।

কেরানীগঞ্জের মীরেরবাগ থেকে এসেছেন বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সজীব ঘোষ। তিনি বলেন, জীবন-জীবিকার জন্য সারাবছর ব্যস্ত থাকি। আমি মাদারীপুরে চাকরি করি। ছেলে কেরানীগঞ্জ থাকে। ওদের তেমন সময় দিতে পারি না। তাই ঈদের ছুটিতে বাড়িতে এসে স্বজনদের নিয়ে বিনোদন কেন্দ্রে কিছুটা অবসর সময় কাটাতে আসলাম। 

ধার্মিকপাড়ার মিনি কক্সবাজার বিনোদন কেন্দ্রের কর্মী  আলী হোসেন বলেন, সরকারি ছুটির সময় অনেক ভিড় হয়। আজ । অনেকে ঘুরতে এসেছেন। এমন ভিড় আরো কয়েকদিন থাকবে।  

এদিকে, ঈদের ছুটিতে ভিড় বেশি হওয়ায় রিকশা, অটোরিকশার ভাড়াও দ্বিগুণ চাওয়া হচ্ছে। 

এএএম//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়