ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

ঢামেক হাসপাতালে ‘ভুয়া চিকিৎসক’ আটক

প্রকাশিত: ২৩:০৫, ২০ জুন ২০২৪  
ঢামেক হাসপাতালে ‘ভুয়া চিকিৎসক’ আটক

রিপা আক্তার

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে রিপা আক্তার (২২) নামের এক ‘ভুয়া নারী চিকিৎসক’কে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে তাকে আটক করেন আনসার সদস্যরা।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আনসার প্লাটুনের কমান্ডার (পিসি) মিজানুর রহমান বলেছেন, আমি পরিচালক মহোদয়ের ওখানে ডিউটিতে ছিলাম। তখন আমাদের নারী আনসার সদস্য লুৎফা বেগমের মাধ্যমে জানতে পারি, অ্যাপ্রোন পরা একজন নারী গাইনি ওয়ার্ডে ঘোরাফেরা করছেন। এতে আমাদের সন্দেহ হয়। তখন আমার ফোর্স নিয়ে ওই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি বিভিন্ন ধরনের কথা বলেন। তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন বলে দাবি করেন। এখানে কেন এসেছিলেন, জানতে চাইলে ওই নারী বলেন, ‘আমার বন্ধুর মা ডায়াবেটিসে আক্রান্ত। তিনি এখানে চিকিৎসার জন্য আসবেন।’ এটা গাইনি ওয়ার্ড, এখানে কেন ডায়াবেটিক পেশেন্ট আসবেন? পরে শাহবাগ থানাকে খবর দেওয়া হয়। উপ-পরিদর্শক (এসআই) সানারুল হক তাকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যান।

পরে রিপা আক্তার সাংবাদিকদের বলেছেন, আমি নিউ মার্কেট থেকে অ্যাপ্রনটি কিনেছি। আমাদের বাড়ি পটুয়াখালীর বাউফল থানার বউলতলী গ্রামে। আমার বাবা মৃত কাজি সিকদার। বর্তমানে কামরাঙ্গীরচরে একটি ভাড়া বাসায় থাকছি।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়