RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

১১ মাস পর কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ১৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:৫৮, ১৯ অক্টোবর ২০২০
১১ মাস পর কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সম্মেলনের ১১ মাস পর পূর্ণাঙ্গ কমিটি পেলো আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগ। সোমবার ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করেছে সংগঠটির।  কমিটি অনুমোদন দিয়েছেন সংগঠনের সাংগঠনিক নেত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

ত‌্যাগী, পরীক্ষিত এবং নবীণ-প্রবীনের সমন্বয়ে কমিটি হয়েছে জানিয়ে কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র রাইজিংবিডিকে বলেন, পূর্ণাঙ্গ কমিটি যে খসড়া জমা দেওয়া হয়েছিল, এক জায়গায় সংশোধন এনে কমিটি অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। 

কমিটি অনুমোদনের চিঠিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নবনির্বাচিত সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জাতীয় কৃষক লীগকে আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী হিসেবে পরিণত করবেন।

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চনা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত-সমৃদ্ধ-আধুনিক বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করা এবং তাদের ঐক্যবদ্ধ করতে এই কমিটি যথাযথ ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।’

গত বছরের ৬ নভেম্বর কৃষক লীগের সম্মেলনে সমীর চন্দ সভাপতি ও উম্মে কুলসুম স্মৃতি সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তালিকা দেখতে ক্লিক করুন

পারভেজ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়