ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: ফখরুল

নিজস্ব প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ১৯ জানুয়ারি ২০২১  
করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। আর এখন ভ্যাকসিন নিয়ে লুটপাটে মগ্ন হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে শেরেবাংলা নগরে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

ফখরুল ইসলাম বলেন, ‘এই সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। এখন তারা ভ্যাকসিন নিয়ে আর এক লুটপাটে নিমগ্ন হয়েছে। জনগণের কাছে তাদের জবাবদিহিতা নেই, যার ফলে ভ্যাকসিন নিয়েও দুর্নীতিতে জড়িয়ে পড়েছে।’  

বিএনপির ওপরে অত্যাচার নির্যাতন চলছে দাবি করে তিনি বলেন, ‘৩৫ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। নেতা-কর্মীদের খুন, গুম করা হচ্ছে। এর থেকে মুক্তির জন্য আজকে আমরা নতুন করে শপথ গ্রহণ করছি। আমরা অবশ্যই গণতন্ত্রকে মুক্ত করবো।’

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম, ডা. এজেড এম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, খায়রুল কবির খোকনসহ আরও অনেকে।

ঢাকা/সাওন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ