Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৮ ১৪২৮ ||  ১৪ সফর ১৪৪৩

এরিকের কুৎসা রটনাকারীদের বিচার আল্লাহ করবেন: বিদিশা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৯, ১৯ জুলাই ২০২১  
এরিকের কুৎসা রটনাকারীদের বিচার আল্লাহ করবেন: বিদিশা

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে শাহাতা জারাব এরিক এরশাদকে নিয়ে যারা কুৎসা রটাচ্ছেন তাদের বিচারের ভার আল্লাহর ওপর ছেড়ে দিয়েছেন তার মা বিদিশা সিদ্দিক।

তিনি বলেছেন, ‘এখন যারা এরিককে নিয়ে কুৎসা রটাচ্ছেন তারা জাতীয় পার্টিতে ঘাপটি মেরে থাকা ষড়যন্ত্রকারী। তাদের কারণে জাতীয় পার্টি আজ ধ্বংসের প্রান্তে। সাবেক রাষ্ট্রপতির দল জাতীয় পার্টিকে গুটিকয়েক ষড়যন্ত্রকারীর কবল থেকে বাঁচাতে আমরা যখন উদ্যোগ নিয়েছি, তখন তারা কিশোর এরিককে নিয়ে নোংরা রাজনীতি করছে। আমি এসব কুৎসা রটনাকারীদের বিচার আল্লাহর হাতে ছেড়ে দিলাম। মহান আল্লাহ তাদের বিচার করবেন। কারণ, ইসলামে কুৎসা রটানো জঘন‌্য অপরাধ।’

সোমবার (১৯ জুলাই) রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশু পল্লী পরিষদ মিলনায়তনে বাংলাদেশ মানবতাবাদী দল আয়োজিত দোয়া মাহফিল ও হাফেজে কোরআনদের পুরস্কার বিতরণী সভায় এসব কথা বলেন নতুন জাতীয় পার্টির ভাইস চেয়ারম‌্যান বিদিশা সিদ্দিক। হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদিশা সিদ্দিক বলেন, ‘এরিকের বাবা বেঁচে থাকলে তাদের কেউ এ দুঃসাহস দেখাতো না। বরং তার জীবদ্দশায় এসব লোকজন জাপা চেয়ারম‌্যানের সহানুভূতি পেতে এরিকের বন্দনায় মেতে উঠতেন। এসব ইতিহাস দলের নেতাকর্মী সবাই জানেন।’ তিনি এরিককে নিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

মুফতি মাজেদুল মজিদ পঞ্চগড়ীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন নতুন জাপার ভারপ্রাপ্ত মহাসচিব ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী নাজিম উদ্দীন আল আজাদ, শেখ মো. শহীদুজ্জান, মাসুদ খান মজলিসসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

সভায় আন্তর্জাতিক কোরআনে হাফেজদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়। পরে এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নঈমুদ্দীন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ