Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

ঘটালো যুবলীগ-ছাত্রলীগ, আসামি বিএনপি: অভিযোগ রিজভীর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ২৮ অক্টোবর ২০২১  
ঘটালো যুবলীগ-ছাত্রলীগ, আসামি বিএনপি: অভিযোগ রিজভীর

ফাইল ফটো

পূজামণ্ডপের ঘটনায় যুবলীগ-ছাত্রলীগের নাম উঠে আসলেও মামলায় বিএনপি নেতাকর্মীদের আসামি করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি বলেন, নোয়াখালী-কুমিল্লার পূজামণ্ডপের ঘটনায় যাদের নাম উঠে আসলো সবই কিন্তু যুবলীগ, ছাত্রলীগ। রংপুরের পীরগঞ্জে যে ছেলেটির নাম আসলো, তাকে ছাত্রলীগ বহিষ্কার করেছে। তারপরও বিএনপির নেতাকর্মীদের নামে মামলা দেওয়া হচ্ছে। রাষ্ট্র ক্ষমতা হাতে থাকলে এটা অসম্ভব ব্যাপার না।

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও শ্রমজীবি মানুষের ভোগান্তির প্রতিবাদে শ্রমিকদল আয়োজিত মানববন্ধনে তিনি বলেন, পেঁয়াজ, মরিচ, চাল, তেলের দাম বাড়ুক এই সরকারের কী যায় আসে? বাংলাদেশের নিম্ন মধ্যম আয়ের মানুষ বাঁচলো না মরলো তাতে তো তাদের কিছু যায় আসে না।

এক লাফে সাত টাকা সয়াবিন তেলের দাম বাড়ার নজির পৃথিবীর অন্য কোনো দেশে অসম্ভব ব্যাপার বলে মন্তব্য করেন তিনি। বলেন, ‘কিন্তু এ দেশে সম্ভব, কে এই প্রতিবাদ করবে? প্রতিবাদ করলে তো আপনাকে যেতে হবে শ্রীঘরে অথবা লাল ঘরে। প্রতিবাদ বলে যে শব্দটি গণতন্ত্রে স্বীকৃত সেই শব্দটিকে নির্বাসনে পাঠিয়েছে এই সরকার। এটাই হলো বাস্তব অবস্থা।

শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ শ্রমিকদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাওন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়