ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বরিশালে যুবলীগের দিনরাত প্রচারণা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ৬ জুন ২০২৩  
বরিশালে যুবলীগের দিনরাত প্রচারণা

বরিশাল সিটি কর্পোরেশেন নির্বাচনের শেষ মুহূর্তে এসে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতের পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণায় নেমেছে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।

নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হওয়ার পর থেকে ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে গোটা নগরী। প্রার্থী ও সমর্থকরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। প্রার্থীদের পদচারণায় পুরোদমে জমে উঠেছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনী প্রচারণা।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাশাপাশি যুবলীগও সকাল থেকে মধ্যরাত অবধি ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাচ্ছে। কেন্দ্রীয় যুবলীগ নেতা, স্থানীয় নেতাকর্মীদের সমন্বয়ে একেক টিম একেক এলাকায় যাচ্ছেন, সরকারের উন্নয়ন অর্জন জনগণের কাছে তুলে ধরছেন।

বরিশালের মোতাসারবাজার, জোড়া মসজিদ, বিসিক নগরী, সনিয়া মসজিদ, পান্থ সড়ক, বাকলা, শরীফ বাড়ি, কাউনিয়ানহ সংশ্লিষ্ট বিভিন্ন এলাকায় যুবলীগের উপ তথ্য ও যোগাযোগ (আইটি) বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকতের নেতৃত্বে রাতদিন গণসংযোগ করেছেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা। নৌকার জয় দেখতে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন তারা।  

ভোটের প্রচারণা নিয়ে জানতে চাইলে সৈকত বলেন, গত ১৪ বছরের আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়ন অর্জনকে মানুষ খুব বড় করে দেখছে। এই সময়ে বরিশাল তথা দক্ষিণাঞ্চলের ব্যাপক উন্নয়ন হয়েছে। এক পদ্মা সেতুই বদলে দিয়েছে এই এলাকায় মানুষের অর্থনীতি। আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে তাই যখন ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, তার খুবই ইতিবাচকভাবে সাড়া দিচ্ছে। আশা করি বিপুল ভোটে নৌকার বিজয় আসবে।

আগামী ১২ জুন ১২৬টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার। এর মধ্যে মেয়র পদে সাতজন। ৩০টি সাধারণ কাউন্সিলর পদের বিপক্ষে লড়বেন ১৪২ জন প্রার্থী। এছাড়া সংরক্ষিত ১০ ওয়ার্ডে ৪২ জন নারী কাউন্সিলর প্রার্থী রয়েছেন।

পারভেজ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়